বিহারের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী সুশীল মোদী (Sushil Modi) প্রাণনাশের হুমকি পেয়েছেন বলে দাবি করেন। বিজেপি নেতা সুশীল মোদী স্পষ্টই বলেছেন তাঁকে হত্যার হুমকি দিয়ে চিঠি দেওয়া হয়েছে।স্পিড পোস্টের মাধ্যমে তিনি এ চিঠি পেয়েছেন।চিঠির প্রেরক হিসেবে নাম রয়েছে চম্পা সোম ওরফে সোমার।তিনি নিজেকে পূর্ব বর্ধমানের তৃণমূল নেত্রী বলে দাবি করেছেন।

ইতিমধ্যেই খুনের হুমকির এই বিষয়টি পটনার শীর্ষ পুলিশ আধিকারিকদের জানিয়েছেন সুশীল মোদি (Sushil Modi)।স্পিড পোস্টে সুশীলের বাড়ির ঠিকানায় এই চিঠিটি পাঠানো হয়।চিঠিতে একটি ফোন নম্বরও দেওয়া রয়েছে।

ট্যুইটে সুশীল মোদী লিখেছেন “পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমান জেলা থেকে একটি হুমকিমূলক চিঠি এসেছে, যাতে হত্যার হুমকি দেওয়া হয়েছে।” তিনি লিখেছেন যে চম্পা সোমের স্পিড পোস্ট থেকে প্রাপ্ত হুমকিমূলক চিঠিতে ইংরেজিতে লেখা আছে যে “আমি আপনাকে জানাচ্ছি যে আমি তৃণমূল কংগ্রেসের নেতা।”সুশীল মোদীর দাবি চিঠিতে লেখা হয়েছে “মমতা বন্দ্যোপাধ্যায় ভারতের পরবর্তী প্রধানমন্ত্রী হতে পারেন।তুমি নরেন্দ্র মোদী এবং অমিত শাহের পোষা কুকুর। মমতা ব্যানার্জি এবং নীতীশ কুমার জিন্দাবাদ। আমি তোমাকে মেরে ফেলব।”

বিজেপির রাজ্যসভার সাংসদ লিখেছেন যে স্পিড পোস্টে ইংরেজিতে লেখা এই চিঠিটি নিম্নলিখিত ঠিকানা থেকে পাঠানো হয়েছে- চম্পা সোম ওরফে সোমা, পোস্ট+গ্রাম-রায়ণ, জেলা- পূর্ব বর্ধমান, পশ্চিমবঙ্গ 713104। তিনি বলেন যে চম্পা সোম ওরফে সোমা এই চিঠিতে তার মোবাইল নম্বর 7501620019ও রেখেছেন। রাজেন্দ্র নগরে অবস্থিত একটি ব্যক্তিগত বাসভবনের ঠিকানায় এই চিঠিটি পাওয়া গেছে। মোদী উপরের চিঠির সঙ্গে খামটি পাটনার সিনিয়র সুপারিনটেনডেন্ট অফ পুলিশকে পাঠিয়েছেন এবং অনুরোধ করেছেন যে এটির বিষয়ে আরও ব্যবস্থা নেওয়া উচিত।এদিকে জানা যায়,যে ফোন নম্বর ওই চিঠিতে দেওয়া রয়েছে সেই নাম্বারের সঙ্গে যোগাযোগ করা হলেও কেউ ফোন রিসিভ করেননি।আবার তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বলা হয়েছে বিষয়টি তাদের জানা নেই।সব মিলিয়ে শেষ পর্যন্ত কি হয়,সেদিকে চোখ সবার।

 

আরো পড়ুন:BJP:শেষ পর্যন্ত নন্দীগ্রামে শুভেন্দুর বিজেপিকে জয়ের স্বীকৃতি দিল এলাকাবাসী!