বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় সিনেমা ‘হামি’।২০১৮ সালে’ হামি’র বিপুল সাফল্যের পর ‘হামি ২’ নিয়ে দর্শকদের আগ্রহ এখন তুঙ্গে। ‘রামধনু’ ফ্রাঞ্চাইজির ‘হামি ২ ‘ হলো তিন নম্বর ছবি। ছবির পরিচালক নন্দিতা রায় শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

এবারের ‘হামি ২’ তে দেখা যাবে একগুচ্ছ নতুন খুদেদের। প্রায় এক হাজারেরও বেশী খুদেদের নিয়ে অডিশন করার পরে ছবির জন্য নতুন মুখে খুঁজে নিয়েছেন ছবি নির্মাতারা।

এর আগে ‘রামধনু’, ‘হামি ‘ ছবিতে লালটুকে কখনও দেখা গেছে আসবাবের ব্যবসায়ী হিসেবে আবার কখনও ওষুধের ব্যবসায়ী হিসেবে দেখা গেছে। তবে লালটু এবারে বিশ্বাস অথবা, দত্ত পদবীতে নয়, শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবারে একেবারে নতুন পদবি ও পেশা নিয় হাজির হবেন পর্দায়।

এখনও পর্যন্ত ‘হামি ২’ তে পরিচালক প্রযোজক অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের চরিত্র বা পেশা সম্পর্কে কিছুই জানা যায়নি।

বিশ্বকর্মা পুজোর দিন উইন্ডোজ প্রোডাকশনের টিমের তরফ থেকে ৫০০টি ঘুড়ির আয়োজন করা হয়েছিল। বিশ্বকর্মা পুজোর দিন শহরের আকাশে বিভিন্ন জায়গা থেকে ‘হামি ২’ ঘুড়ি ওড়ানোর ইচ্ছে ছিল প্রোডাকশন টিমের। কিন্তু সকাল থেকে আকাশের মুখ ভার হওয়ার কারণে তা পিছিয়ে যায়।

তবে এদিন ছবির তিন কেন্দ্রীয় শিশু শিল্পী ঋতদীপ সেনগুপ্ত ,শ্রেয়ান ঘোষ, আরিত্রিকা চৌধুরী হাজির ছিলেন সেখানে। ছবিতে এই তিন শিশুশিল্পীদের চরিত্রের নাম ভেপু(ঋতদীপ), চিনু (শ্রেয়ান), রুকসানা (আরিত্রিকা)। এই তিন জন ছাড়াও ‘হামি ২’ ছবিতে আরও ৭৮ জন শিশু শিল্পীকে অভিনয় করতে দেখা যাবে। আগামী ক্রিসমাসে ‘হামি ২’ ছবিটি বড় পর্দায় মুক্তি পাবে।

আরও পড়ুন… : ৩০ বছর পর আবারও ভূস্বর্গে খুলল মাল্টিপ্লেক্স