কফি উইথ করণ 7-এর (Koffee With Karan) সর্বশেষ এপিসোডে বরুণ ধাওয়ান এবং অনিল কাপুরকে করণ জোহরের কফি কাউচে গসিপ এবং আকর্ষণীয় কথোপকথনে দেখা গেছে। দুই অভিনেতা সম্প্রতি একে অপরের সাথে স্ক্রিন শেয়ার করেছেন জুগজগ জিওতে, করণ জোহর তার ব্যানার ধর্ম প্রোডাকশনের অধীনে প্রযোজিত।

যেহেতু চলচ্চিত্রটি বিশ্বাসঘাতকতা, ব্যর্থ বিবাহ এবং বিবাহবিচ্ছেদ নিয়ে কাজ করেছে। তাই করণ (Koffee With Karan) অনেক সম্পর্কের ‘মিথস্ক্রিয়া’ নিয়ে আলোচনা করেছেন যা তার স্টুডেন্ট অফ দ্য ইয়ার অভিনেতা বরুন তার শৈশব প্রেমিকা নাতাশা দালালের সাথে ২০২১ সালের জানুয়ারিতে গাঁটছড়া বাঁধার আগে করেছিলেন। প্রযোজক এমনকি তার গোপন সম্পর্কের বিশদ বিবরণও শেয়ার করেছিলেন এবং ব্রেকআপ এর কোথাও ।

বরুণ তখন বলেছিলেন যে পরিচালক ব্যর্থ বিবাহ এবং বিশ্বাসঘাতকতা বিষয়টিতে খুব আগ্রহী বলে মনে হচ্ছে, এবং তাকে জিজ্ঞাসা করলেন, “এর মানে কি আপনি এমন অনেক লোককে জানেন যারা বিয়েতে প্রতারণা করছেন?”, যার উত্তরে চলচ্চিত্র নির্মাতা ইতিবাচক জবাব দেন।

অভিনেতা করুন জোহরকে (Koffee With Karan) আরও জিজ্ঞাসা করেছিলেন যে তিনি তার সঙ্গীর সাথে প্রতারণা করছেন কিনা। করণ উত্তর দে , “আমাকে প্রতারণা করার জন্য একটি সম্পর্কে থাকতে হবে। আপনি জানেন আমি নই এবং আপনি জানেন যে আমি ব্রেক আপ করেছি। আপনি সেই সম্পর্কের ক্ষেত্রে আমাকে খুব সমর্থন করেছিলেন। আপনাকে অনেক ধন্যবাদ ” ।

আরও পড়ুন :Sara Ali Khan: বায়োপিকে ঠাম্মা শর্মিলা ঠাকুরের চরিত্রে অভিনয় করার নিয়ে কি বললেন সারা আলি খান