গরুপাচার মামলায় আজ ফের অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) জেরা করবে সিবিআই।সিবিআইয়ের দাবি,শান্তিনিকেতনে মলয় পিটের মেডিক্যাল কলেজে মিলেছে কিছু তথ্যপ্রমাণ।সূত্রের খবর, মলয়ের স্বাধীন ট্রাস্ট ও অনুব্রত মণ্ডলের সংস্থার মধ্যে আর্থিক লেনদেন।সেই তথ্য সামনে রেখেই আজ অনুব্রতকে জেরা করতে চান সিবিআই গোয়েন্দারা।

জানা যায়,অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) জেরা করতে ইতিমধ্যেই আসানসোল সংশোধনাগারে পৌঁছে গিয়েছে সিবিআইয়ের তদন্তকারীরা।এখন জেল হেফাজতেই রয়েছেন অনুব্রত।মামলার তদন্তকারী অফিসার সুশান্ত ভট্টাচার্যের নেতৃত্বে সংশোধনাগারে ঢুকে অনুব্রতকে জেরা করেন তদন্তকারীরা।এই নিয়ে তৃতীয় বার জেরা করা হল বীরভূমের দাপুটে তৃণমূল ও জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে।

গরু পাচার-কাণ্ডে নয়া মোড় দেখা গিয়েছিল গত সপ্তাহে। পাচারের টাকার উত্‍স খুঁজতে তল্লাশি চালিয়েছিল সিবিআই আধিকারিকদের। গত বৃহস্পতিবার বোলপুরের বিভিন্ন জায়গাতে তল্লাশি চালান কেন্দ্রীয় তদন্তকারী আধিকারিকরা। শুধু তাই নয়, বেশ কয়েকজনকে ডেকে জেরাও করা হয় সিবিআইয়ের তরফে। এমনকি বোলপুরের একটি রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কেও ওইদিন হানা দেন তদন্তকারী আধিকারিকরা। আর তাতেই চাঞ্চল্যকর তথ্য সিবিআইয়ের হাতে এসেছে বলেই জানা যায়। আর তাতে এনামুল এবং অনুব্রত যোগ আরও স্পষ্ট হচ্ছে বলেই জানা যায়। ফলে ক্রমশ অনুব্রত মণ্ডলের উপর চাপ আরও বাড়ে বলেই মনে করা হয়। ওইদিন নতুন করে বেশ কিছু নথি এবং সম্পত্তির খোঁজ পান আধিকারিকরা।

 

আরো পড়ুন:Partha-Arpita : ফের ১৪ দিনের জেল হেফাজতে পার্থ-অর্পিতা