KRK অর্থাৎ কামাল রশিদ খান (Kamaal R Khan) গত ৩০ আগস্ট দুবাই থেকে মুম্বাইতে অবতরণ করার সাথে সাথে তাকে গ্রেপ্তার করা হয়েছিল। পুলিশের মতে, ২০২০ সালে তার বিতর্কিত সোশ্যাল মিডিয়া পোস্টগুলির বিরুদ্ধে এফআইআর-এর জন্য কেআরকে গ্রেপ্তার করা হয়েছিল। একটি অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করা হয়েছিল। তবে এই অভিযোগ মিথ্যা বলেছেন কেআরকে।

৩০ শে এপ্রিল, ২০২০ -এ যুব সেনা নেতা রাহুল কানাল দ্বারা, যেখানে তিনি অভিযোগ করেছেন যে প্রয়াত ইরফান খান এবং ঋষি কাপুরের উপর KRK-এর টুইটগুলি “বিদ্বেষ” ছড়িয়েছে । রাহুল এফআইআর-এ বলেছিলেন যে কামাল আর খান (Kamaal R Khan) নামে একজন ব্যক্তি নিয়মিত সোশ্যাল মিডিয়ায় ঘৃণা ছড়াচ্ছেন। তিনি বলেন “দেশদ্রোহী নামের একটি চলচ্চিত্র দিয়ে তিনি বলিউডে এসেছিলেন এবং সত্যিই একজনের মতো অভিনয় করছেন। এমনকি যখন বিশ্ব একটি মহামারীর মধ্য দিয়ে যাচ্ছে, আমি তার অমানবিক আচরণ এবং জীবনের সব ক্ষেত্রে ঘৃণা ছড়ানো বুঝতে পারছি না।”

স্বঘোষিত সমালোচক কামাল রশিদ খান (Kamaal R Khan) ওরফে কেআরকে বলেছেন যে গুজব অনুযায়ী বলিউডের বড় বড় ব্যক্তিরা যেমন করণ জোহর, শাহরুখ খান, আমির খান, অক্ষয় কুমার এবং অজয় ​​দেবগন এর পিছনে ছিলেন। তার গ্রেফতার অসত্য। আসলে ঠিক কি হয়েছিল তা এখনও সামনে আসেনি।

আরও পড়ুন :Elizabeth II : বিমানে ব্রিটেন সম্রাজ্ঞীর দেহ পৌঁছল লন্ডনে