অ্যামাজন প্রাইম ভিডিওর আসন্ন রহস্য থ্রিলার ‘হুশ হুশে’র(Hush Hush) প্রথম ট্রেলার মঙ্গলবার প্রকাশিত হয়েছে। হুশ হুশ(Hush Hush) হল অ্যামাজন প্রাইম ভিডিওর লেটেস্ট ক্রাইম থ্রিলার। জুহি চাওলা, সোহা আলি খান, শাহানা গোস্বামী, কৃতিকা কামরা, কারিশমা তান্না, আয়েশা ঝুলকা এবং অন্যান্য বহু শিল্পী এই ওয়েবসিরিজে অভিনয় করেছেন।

মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে এই সিরিজের ট্রেলার প্রকাশ করা হয়। সাত পর্বের থ্রিলারটির চলচ্চিত্র নির্মাতা তনুজা চন্দ্র। এর আগে তনুজা দুশমন, সংগ্রাম এবং কারিব কারিব সিঙ্গেলের মতো ছবি পরিচালনা করেছেন ।

ধারাবাহিকটি পরিচালনার পাশাপাশি তনুজা চন্দ্র নির্বাহী প্রযোজক হিসেবেও কাজ করছেন। সিরিজটির দুটি পর্ব পরিচালনা করেছেন কোপাল নাইথানি এবং একটি পর্ব পরিচালনা করেছেন আশিস পান্ডে।

এছাড়াও গল্পটি লিখেছেন শিখা শর্মা। সংলাপগুলো লিখেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত লেখিকা জুহি চতুর্বেদী। বিক্রম মালহোত্রার নেতৃত্বাধীন অ্যাবানদান্টিয়া এন্টারটেইনমেন্ট দ্বারা প্রযোজিত, হুশ হুশ(Hush Hush)- এর স্ট্রিমিং শুরু হবে 22শে সেপ্টেম্বর।

হুশ হুশ(Hush Hush) ওয়েবসিরিজের গল্পটি এমন কিছু মহিলার জীবনের গল্প হতে চলেছে যাদের জীবনে অতীতের কিছু গোপন রহস্য সামনে চলে আসে এবং তাদের সম্পর্ক গুলোকে হুমকির মুখে ফেলে দেয়। গল্পটির অফিসিয়াল প্লটলাইন মিথ্যা, প্রতারণা, লড়াই এবং পুরুষ তন্ত্রের জালে বোনা হয়েছে। এটি একটি সংবেদনশীল এবং কৌতূহলপূর্ণ গল্প যার মধ্যে সূক্ষ্ম, ত্রুটিপূর্ণ এবং জটিল নারীরা পর্দায় আলোকপাত করবে।

ডিজিটাল জগতে আত্মপ্রকাশের বিষয়ে কথা বলতে গিয়ে, জুহি একটি বিবৃতিতে বলেছেন, “আমি প্রাইম ভিডিওর সাথে দ্রুত বর্ধনশীল ডিজিটাল স্পেসে একটি নতুন যাত্রা শুরু করার জন্য মুখর হয়ে আছি। প্ল্যাটফর্মটি ব্লকবাস্টার অরিজিনাল দিয়ে গল্প বলার শিল্পে বৈপ্লবিক পরিবর্তন এনেছে যা সারা দেশে দর্শকদের মুগ্ধ করেছে।”

আরও পড়ুন…Bramhastra : প্রথম দিনই রেকর্ড ব্রেক রণবীর কাপুর ও আলিয়া ভট্ট- এর ছবির