সম্প্রতি এই বছরের 67 তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনষ্ঠানে বলিউড তারকা কৃতি স্যানন(Kriti Sanon) মিমি সিনেমাতে অভিনয়ের জন্য ‘সেরা অভিনেত্রী ইন এ লিডিং রোল’ পুরস্কার জিতেছেন।

পুরস্কার গ্রহণ করে কৃতি তার পরিবার এবং চলচ্চিত্র নির্মাতাদের তাদের সমস্ত সমর্থনের জন্য ধন্যবাদ জানিয়েছেন। এছাড়াও তিনি তার সমস্ত অনুরাগীদের জন্য অনুপ্রেরণা মূলক বার্তাও দিয়েছেন।

৮ বছর আগে Heropanti-তে তার দুর্দান্ত আত্মপ্রকাশের পর থেকে কৃতি স্যানন(Kriti Sanon) নিজের কেরিয়ারে সাফল্যের ক্রমশ উপরে উঠছেন। কৃতির সাম্প্রতিক ছবি মিমিতে তার অসামান্য পারফরম্যান্স সবাইকে মুগ্ধ করেছে, এবং তাকে সাফল্যের শিখরে পৌঁছে দিয়েছে। কৃতি মিমির জন্য সবার কাছ থেকে প্রশংসা পেয়েছেন, এবং সেরা অভিনেত্রীর খেতাবও জিতেছেন।

নিজের অনুরাগীদের উদ্দ্যেশে তিনি বলেন যে ‘বড় স্বপ্ন দেখার সময় অনেকেই নানা কথা বলেন সেই সব কথায় মনোযোগ দেওয়া উচিত নয় বরং সেই স্বপ্নগুলি সফল করার জন্য কঠোর পরিশ্রম করা উচিত।’

তিনি আরও বলেন, ‘যে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কোনও ব্যাকগ্রাউন্ড নেই এমন কারোর জন্য এই জায়গায় আসতে একটু বেশি সময় লাগতে পারে। আমার ৮ বছর লেগেছে, আপনার যাত্রা আরও একটু কঠিন হতে পারে কিন্তু শুধু নিজের উপর বিশ্বাস রাখুন এবং কাজ করতে থাকুন। আপনি যে কাজ করেন তাতে শিখতে থাকুন ও আরও ভাল হতে থাকুন, আমি আপনাকে প্রতিশ্রুতি দিচ্ছি যে আপনি সেখানে পৌঁছে যাবেন।’

32 বছর বয়সী এই অভিনেত্রীকে পরবর্তীতে কার্তিক আরিয়ানের সাথে শেহজাদা ছবিতে দেখা যাবে। এ ছাড়াও তাকে প্যান-ইন্ডিয়া, আদিপুরুষ, হরর কমেডি, ভেড়িয়া, আউট-অ্যান্ড-আউট অ্যাকশন ফ্লিক, এবং গণপথ-এও অভিনয় করতে দেখা যাবে।

আরও পড়ুন…Kapil Sharma Show : নতুন সিজেন নিয়ে ফিরে এলেন কপিল।