করণ জোহর – হোস্ট করা টক শো কফি উইথ করণ (Koffee With Karan) সিজন ৮ এর সাথে ফিরে আসবে। একটি গ্লোবাল ডিজনি ফ্যান ইভেন্ট, D23 এক্সপোতে এই ঘোষণা করা হয়েছিল।

নতুন ঘোষিত শোগুলির মধ্যে রয়েছে কফি উইথ করণ ৮।

প্রযোজক, পরিচালক এবং হোস্ট করণ জোহর (Koffee With Karan) বলেছেন, “আমি সম্মানজনক D23 এক্সপোতে ঘোষণা করা আমাদের নতুন সহযোগিতার জন্য Disney+ Hotstar-এর সাথে যুক্ত হতে পেরে উত্তেজিত। আমার প্রিয় শো, কফি উইথ করণ (সিজন ৮) এর আরও একটি উত্তেজনাপূর্ণ সিজন ছাড়াও, একটি সম্পূর্ণ নতুন ধর্ম প্রোডাকশন সিরিজ, শোটাইম ঘোষণা করতে পেরে খুশি।”

১৯ নভেম্বর, ২০০৪ -এ স্টার ওয়ার্ল্ডে আত্মপ্রকাশের পর থেকে শোটি দর্শকদের কাছে একটি অসাধারণ হিট হয়েছে, যারা বলিউড সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবনে আগ্রহী তাদের কাছে আবেদন করে।

আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া, কারিনা কাপুর, দীপিকা পাড়ুকোন এবং সোনম কাপুর সহ কয়েক বছর ধরে বলিউডের শীর্ষস্থানীয় অভিনেতাদের প্রায় সকলেই এতে উপস্থিত হয়েছেন। শাহরুখ খান, সালমান খান, আমির খান, হৃতিক রোশন, এবং রণবীর সিংও কফি কাউচের প্রশংসা করেছেন। টক শোটি (Koffee With Karan) ১৮ বছরেরও বেশি সময় ধরে ভক্তদের প্রিয় এবং এর বিখ্যাত অতিথি এবং তাদের খোলামেলা, বিতর্কিত চ্যাটের জন্য খ্যাতি অর্জন করেছে।

আরও পড়ুন :Ahalya : শুরু হয়ে গেল অভিমন্যু মুখার্জীর ছবি ‘অহল্যা’র শুটিং