কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আমার সঙ্গে বৈঠক করেছেন। উনি আমাকে বলেছেন উত্তরবঙ্গকে আলাদা কেন্দ্রশাসিত অঞ্চল করা হবে।এবার অনন্ত মহারাজের এই বিষয়কে টেনে বিস্ফোরক মূলক মন্তব্য করলেন সিপিআইএম (CPIM) নেতা সুজন চক্রবর্তী (Sujan Chakraborty)।শনিবার বারাসতে এক সাংবাদিক সম্মেলনে সিপিআইএম নেতা বলেন, “এই অনন্ত মহারাজ কখনো তৃণমূলের সাথে আছেন কখনো আবার বিজেপির সাথে আছেন।”

সুজন বাবুর দাবি, “রাজ্যে তৃণমূল ক্ষমতায় আছে বলেই বিজেপি নেতাদের এতো দাপট রাজ্যে। তবে বাংলা ভাগ করার যে চক্রান্ত কেন্দ্রীয় সরকার নিয়েছে তা রাজ্যবাসী মেনে নেবে না।” এর সাথে এদিন আনিস খানের ভাই সলমন খানের ওপর আক্রমণের কড়া সমালোচনা করেন সুজন চক্রবর্তী।

তিনি বলেন, “এটা দুঃখজনক।গতকাল মাঝরাতে হাওড়ার আমতায় প্রতিবাদ ছাত্র মৃত আনিস খানের ভাইকেও খুনের প্রচেষ্টাও?আনিসের বাবা বারেবারে বলেছেন সিটের ওপর ভরসা করতে পারছি না।সিবিআই ছাড়া উপায় নেই।কিন্তু সিটের নেতৃত্বে প্রতিবাদী ছাত্রের খুন আত্মহত্যা হিসেবে দেখানো হয়।কারণ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আত্মহত্যা বলেছিলেন।এখন আনিস খুনের যে সাক্ষী তাকে মাঝরাতে খুনের চেষ্টা।এখন পুলিশকে জিজ্ঞাসা করলে বলবে আত্মহত্যার প্রচেষ্টা।মানুষের আর কোনো নিরাপত্তা নেই।”

 

আরো পড়ুন:ED:নিউটাউনের ফ্ল্যাটেও আনাগোনা ছিল আমির খানের!সাতসকালেই হানা দিল ইডি আধিকারিক