সম্প্রতি, অতি প্রত্যাশিত হাউস অফ দ্য ড্রাগন (House of the Dragon) , “গেম অফ থ্রোনস” এর প্রিক্যুয়েল ডিজনি প্লাস হটস্টারে (House of the Dragon) প্রচারিত হয়েছিল৷ ভারত থেকে অনুরাগীরা উদ্বিগ্নভাবে প্রতীক্ষায় থাকার জন্য লড়াই করেছিলেন। যদিও টারগারিয়েন পরিবার ছিল পর্বের প্রধান জোর, ভারতীয় দর্শকরা “একটি বলিউড সংযোগ” লক্ষ্য করেছেন।

অনেক ভক্ত ভেবেছিলেন তারা অভিনেতা অক্ষয় কুমারের যমজ সন্তানকে খুঁজে পেয়েছেন যখন তারা প্যাডি কনসিডাইনকে দেখেছেন, যিনি কিং ভিসারিস আই-এর চরিত্রে অভিনয় করেছেন। সোশ্যাল মিডিয়া তাদের মন্তব্যে আচ্ছন্ন হচ্ছে যারা দাবি করেন যে তারা জানেন না যে অক্ষয় কুমার (House of the Dragon) সবচেয়ে জনপ্রিয় টিভি শোগুলির মধ্যে একটিতে অভিনয় করছেন।

জর্জ আরআর মার্টিনের ২০১৮ সালের বই ফায়ার অ্যান্ড ব্লাডের একটি অংশ হাউস অফ দ্য ড্রাগনের (House of the Dragon) অনুপ্রেরণা হিসেবে কাজ করেছে। দ্য মার্টিন এবং রায়ান জে কন্ডাল-এর নির্মিত নাটকটি হাউস টারগারিয়েন-এ এবং গেম অফ থ্রোনসের ২০০ বছর আগে ঘটে। টারগারিয়েনদের উত্তরাধিকার যুদ্ধ, যা প্রায়ই “ড্রাগনের নৃত্য” নামে পরিচিত যা এতে চিত্রিত করা হবে।

আরও পড়ুন :Harish Roy: কেজিএফ এর অভিনেতা ক্যান্সারে আক্রান্ত !