রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন (Ranveer Singh-Deepika Padukone) তাদের নতুন বাড়িতে চলে এসেছেন। পরবর্তীতে তাদের যৌথ পূজা অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন।

প্রথম ছবিতে, দীপিকা এবং রণবীরকে সাদা পোশাক পরে হবন করতে দেখা যায়। তাদের সামনে তাদের পূর্বপুরুষদের প্রতিকৃতি। তাদের হাতে হাত ধরার আরও ছবি আছে, কিন্তু মুখ নেই। অন্য ছবিতে তাদের বাড়ির গেট খুলতে দেখা যায়।

পূর্ববর্তী প্রতিবেদন অনুসারে, ওহ ফাইভ ওহ মিডিয়া ওয়ার্কস এলএলপি, রণবীর সিং (Ranveer Singh-Deepika Padukone) এবং তার বাবা জুগজিৎ সুন্দরসিংহ ভাবনানির মালিকানাধীন, ১১৯ কোটি টাকার একটি রিয়েল এস্টেট চুক্তি স্বাক্ষর করেছে এবং এখন বান্দ্রায় একটি কোয়াড্রপ্লেক্স এবং ১৯ টি পার্কিং স্থানের গর্বিত মালিক।

এই নতুন চুক্তির কারণে তারা (Ranveer Singh-Deepika Padukone) শাহরুখ খানের প্রতিবেশী হয়ে উঠবে, যা তাদের ব্যান্ডস্ট্যান্ড থেকে আরব সাগরের অবিচ্ছিন্ন দৃশ্যও দেবে।

ওহ ফাইভ ওহ মিডিয়া ওয়ার্কস এলএলপি বান্দ্রার বিজে রোড, ব্যান্ডস্ট্যান্ডে অবস্থিত এখনও নির্মাণাধীন সাগর রেশম কো-অপারেটিভ হাউজিং সোসাইটির ১৬ থেকে ১৯ তলায় একটি কোয়াড্রপ্লেক্স কেনার জন্য বিক্রয় চুক্তি নিবন্ধন করেছে। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে ইনডেক্সট্যাপ ডটকমের দেওয়া নথিগুলো উদ্ধৃত করা হয়েছে।

আরও পড়ুন :Odisha: প্রবল বৃষ্টিতে বন্যা পরিস্থিতির সৃষ্টি ওড়িশায়