ভারত জিম্বাবোয়ে সফর শেষ করেই নেমে পড়বে এশিয়া কাপের লড়াইয়ে। এবারের ভারতের অধিনায়ক রোহিত শর্মা। চার বছর আগে তাঁর নেতৃত্বেই এই প্রতিযোগিতা জিতেছিল ভারত। সংযুক্ত আরব আমিরশাহিতে এ বারের এশিয়া কাপে ভারত তাদের প্রথম ম্যাচেই মুখোমুখি হবে পাকিস্তানের। ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) যদিও এশিয়া কাপকে শুধু ভারত এবং পাকিস্তানের লড়াই হিসাবে দেখতে নারাজ। তিনি ভারতের হাতে ট্রফি দেখতে চান।

ভারত-পাকিস্তানের ম্যাচ অনুষ্ঠিত হবে ২৮ অগস্ট। শেষ বার এই দুই দল মুখোমুখি হয়েছিল গত বারের টি-টোয়েন্টি বিশ্বকাপে। সেই ম্যাচে ১০ উইকেটে হারে ভারত। বিশ্বকাপে সেটাই পাকিস্তানের বিরুদ্ধে ভারতের প্রথম হার। এশিয়া কাপের পর এ বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপেও মুখোমুখি হবে এই দুই দল। কিন্তু এই দুই দলের লড়াইকে আলাদা করে গুরুত্ব দিচ্ছেন না সৌরভ(Sourav Ganguly)।

আরও পড়ুন: Cristiano Ronaldo: কোচের সঙ্গে বচসা রোনাল্ডোর!

সুত্রের খবর, এ বিষয়ে সৌরভ (Sourav Ganguly) বলেন, “আমি এশিয়া কাপ হিসাবেই এই প্রতিযোগিতাকে দেখতে চাই। কোনও প্রতিযোগিতাকেই আমি ভারত-পাকিস্তান ম্যাচ হিসাবে দেখি না। নিজে যখন খেলতাম, তখনও এই ম্যাচ আমার কাছে অন্য যে কোনও ম্যাচের মতোই ছিল। আমি সব সময় প্রতিযোগিতা জিততে চাই। ভারত ভাল দল এবং সাম্প্রতিক সময়ে ভাল খেলছে। আশা করি এশিয়া কাপেও ভাল খেলবে।”