ফের ক্যামেরায় নিজ নতুনত্বে ঐন্দ্রিলা শর্মা (Oindrila Sharma) । ক্যান্সারের দীর্ঘ লড়াইকে অতিক্রম করে আজ আবারো তিনি বেঁচে থাকার রসদ নিজের জীবনের যাত্রা থেকে তিনি খুঁজে নিয়েছেন। অনেক কঠিন লড়াইয়ের সম্মুখীন হতে হয়েছে তাকে। যখন অন্যান্য মানুষরা এই পরিস্থিতির সম্মুখীন হয়ে হার মানতে চায়, তখন স্রোতের বিপরীতমুখী এক উদাহরণ হয়েছেন ঐন্দ্রিলার শর্মা।

নতুন ভাবে নিজের জীবনকে গড়ে তোলার তাগিদে তার আবার এই পথ চলা। আর একেবারে নতুন আঙ্গিকে তাকে দেখা যাবে পর্দায়। তার নতুন সিরিজ এর ডাবিং শেষ করলেন অভিনেত্রী (Oindrila Sharma)। ওয়েব সিরিজটি পরিচালনা করছেন রাজদীপ ঘোষ ।চিত্রনাট্য, সংলাপ ও কাহিনী লিখেছেন অম্লান মজুমদার। পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে রজতাভ দত্ত, অম্লান মজুমদার, বিপ্লব বন্দ্যোপাধ্যায়, প্রীতম দাস ,শক্তি দে, সুমন্ত মুখোপাধ্যায়, পূজা সরকার কে।

জনপ্রিয় ও টি টি প্লাটফর্ম “ক্লিক” এ দেখা যাবে এই ওয়েব সিরিজটি। আগস্ট মাসের শেষেই রিলিজ হওয়ার কথা সিরিজটি (Oindrila Sharma)। এখানে গল্পের মূল বিষয় বলতে ২০১৮ সালের ভাগাড় কান্ড।যেখানে প্রাণ গেছিল অনেক মানুষের, অনেকে হারিয়েছিলেন তাদের প্রিয়জনকে। বিরিয়ানিতে থাকা পচা বিড়ালের মাংস কেড়ে নিয়েছিল একটি বাচ্চার জীবন। ওই সময় এর সমস্ত পরিস্থিতির চিত্রই ফুটিয়ে তোলা হয়েছে ওয়েব সিরিজটিতে।

আরও পড়ুন :Rakhsa Bandhan : কি দাঁড়ালো “রক্ষা বন্ধন” এর বক্স অফিস?