মুখ্যমন্ত্রীর বক্তব্য থেকে পার্থ চ্যাটার্জিকে তাহলে দোষী এমন ইঙ্গিত উঠে আসছে দুর্নীতি ইস্যুতে। শাসক দলের দুই মমতা ব্যানার্জির প্রিয়ধন্য দীর্ঘদিনের ২ জন পুরনো সাথী এখন ইডি এবং সিবিআই হেফাজতে। শিক্ষায় বেনিয়ম দুর্নীতিতে ইডির হাতে পার্থ চ্যাটার্জি এবং গরু পাচার কাণ্ডে সিবিআই এর জালে অনুব্রত মণ্ডল কিন্তু বলা বাহুল্য পার্থ চ্যাটার্জী গ্রেফতার হওয়ার ছয় দিনের মাথায় রাজ্যের শাসক শিবির পার্থ চ্যাটার্জিকে দলের সমস্ত পদ থেকে বহিষ্কার করে।

অনুব্রত গ্রেফতারের চার দিন হয়ে গেল। অনুব্রতকে দল থেকে বের করা তো দূরের কথা, অনুব্রতর পাশে দাঁড়িয়ে কেন্দ্রীয় সংস্থা সিবিআই দিকে আঙুল তুলল খোদ মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি। আজ বলেন সিবিআই কেন কেষ্টকে গ্রেফতার করল? কেন্দ্রের শাসকদল সিবিআইকে টাকা দিয়ে এই কাজ করাচ্ছে। এর ফলে ২০২৪ এর নির্বাচনে বিজেপি নির্বাচনে ভ্যানিশ হয়ে যাবে যেমন বিহারে হয়েছে।

এর পাশাপাশি তিনি আরো বলেন, বাংলার মানুষ এর জবাব দেবেন। পশ্চিম বাংলাকে সহজ ভেবে নিও না। পশ্চিম বাংলা হচ্ছে রয়েল বেঙ্গল টাইগার। এর পাশাপাশি তিনি অনুব্রতর পাশে দাঁড়িয়ে আরো বলেন একটা কেষ্ট কে ধরলে লক্ষ লক্ষ কেষ্ট তৈরি হবে। এর থেকে পরিষ্কার হয়ে যায় যে তাহলে কি মুখ্যমন্ত্রী জানেন পার্থ চ্যাটার্জির কোথাও দোষ আছে। এই নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক মহলে জোর জল্পনা।

আরও পড়ুন : Mamata Banerjee:কন্যাশ্রী প্রকল্পের বর্ষপূর্তিতে বিশেষ বার্তা দিলেন মুখ্যমন্ত্রী!

By Sk Rahul

Senior Editor of Newz24hours