টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম প্রিয় দম্পতি হলেন তেজস্বী প্রকাশ এবং করণ কুন্দ্রা (Karan -Tejasswi) । তারা প্রথমে সালমান খান-হোস্টেড রিয়েলিটি প্রতিযোগিতা বিগ বস 15-এ যুক্ত হয়েছিল এবং তখন থেকেই একসঙ্গে আছেন তারা । এই দম্পতিকে তাদের অনুরাগীরা স্নেহের সাথে তেজরান নামে ডাকে। একে অপরকে ভালবাসা দেখানোর সুযোগ কখনোই এড়িয়ে যান না তারা , তা ক্যামেরা চালু হোক বা বন্ধ হোক। করণ কুন্দ্রা সম্প্রতি ফিল্মি মির্চিকে দেওয়া একটি সাক্ষাত্কারে তেজস্বী প্রকাশকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছেন।

তেজস্বী প্রকাশ এবং করণ কুন্দ্রা (Karan -Tejasswi), বিগ বস 15 জুটি, গত বছর শোতে প্রেমে পড়ার পর থেকেই স্পটলাইটে ছিলেন। “তেজরান” এর ভক্তরা তাদের প্রিয় দম্পতির আসন্ন বিবাহের জন্য উত্তেজিতভাবে অপেক্ষা করছে। তাদের গোপন বাগদান সম্পর্কে অনেক গুজব ছিল। এই জুটি গোপন বিয়ের জন্য প্রস্তুত হচ্ছেন এমন অসংখ্য গুজবও রয়েছে। যদিও তারা দুজনই এর আগে অসংখ্য অনুষ্ঠানে এই ধরনের কোনো গুজব অস্বীকার করেছেন। করণ অবশেষে স্বীকার করেছেন যে তাদের বিয়ের পরিকল্পনা করা হয়েছে।

ফিল্মি মির্চির সাথে তার সাম্প্রতিক সাক্ষাত্কারে, করণকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কখন বিয়ে (Karan -Tejasswi) করার পরিকল্পনা করছেন, যার উত্তরে তিনি বলেছিলেন, “জলদি হি হোনি চাহিয়ে।” তিনি আরও বলেন, “সবকিছু ঠিকঠাক চলছে। সবকিছুই চমৎকার হচ্ছে।”

আরও পড়ুন :Ameesha Patel: হৃতিক রোশনের সাথে পুরানো ছবি প্রকাশ করলেন অভিনেত্রী