‌আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স দলে একসঙ্গে খেলা দুই ক্রিকেটার এখন ভারতীয় দলেও সতীর্থ। তাঁরা হলেন সূর্যকুমার যাদব এবং ঈশান কিশন (Ishan Kishan)।ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে জয়ের পর আড্ডায় বসেন তাঁরা। তাও আবার ক্যামেরার সামনে। আর সেখানেই ঈশান সূর্যকুমারের স্ত্রী দেবিশার কাছে এক অদ্ভুত আবদার করেন।

ঈশান (Ishan Kishan) দেরি করে মাঠে আসতে বলেন দেবিশাকে। তবে এর কারণ কী? এখনও পর্যন্ত মাত্র দু’বার সূর্যের খেলা দেখতে মাঠে আসতে পারেননি দেবিশা। ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে মাঠে খেলা দেখতে আসেননি তিনি। সেই ম্যাচে শতরান করেন সূর্য। এর পর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বুধবার তৃতীয় ম্যাচেও মাঠে ছিলেন না দেবিশা। এই ম্যাচে ৪৪ বলে ৭৭ রান করেন সূর্য।

আরও পড়ুন: Rohit Sharma: দ্বিতীয় টি-টোয়েন্টিতে নিজেদের হার নিয়ে কি বললেন রোহিত

সুত্রের খবর, দেবিশা যে ম্যাচে আসেননি সেই ম্যাচে রান পাওয়া নিয়ে সূর্য বলেন, “কোনও পুরুষ যখন মিথ্যে বলে, তখন সে তোতলায়। দেখো আমি মিথ্যে কথা বলছি না। আমি ডাগ আউটে যা বলেছি, সেটাই এখানে বলছি। একজন পার্টনারের মাঠে আসাটা গুরুত্বপূর্ণ নয়। পাশে থাকাটাই আসল। দেবিশা এই দেশে আছে। ওর নামের ট্যাটু আমার শরীরে আছে। তার মানেই আমার হৃদয়ের কাছে রয়েছে ও। দেবিশা এখানে আছে, সেটাই আমার শক্তি। যা মাঠে প্রকাশ পেয়েছে।”