৪১ বছর বয়সে, দীপেশ ভান (Deepesh Bhan) , একজন সুপরিচিত টেলিভিশন অভিনেতা যিনি ভাবী জি ঘর পার হ্যায় মালখান চরিত্রে অভিনয় করেছিলেন, শুক্রবার মারা গেছেন। বিধ্বংসী এই খবর পুরো টেলিভিশন শিল্পকে হতবাক করে দিয়েছে।

ক্রিকেট খেলার সময় এই অভিনেতা মস্তিষ্কে রক্তক্ষরণে আক্রান্ত হয়ে মারা যান। শুভাঙ্গী আত্রি, যিনি ভাবি জি ঘর পার হ্যায় তার সহ-অভিনেতা চরিত্রে অভিনয় করেছেন, তার শেষ মুহুর্তের বিবরণ দিয়েছেন।

ইটাইমসের সাথে আলাপচারিতায় শুভাঙ্গী বলেন, “আমি একই বিল্ডিংয়ে থাকি এবং এই মুহূর্তে তার বাসায় আছি। প্রাথমিকভাবে, আমাদের বলা হয়েছিল এটি হার্ট ফেইল কিন্তু এখন আমাদের জানানো হচ্ছে এটি ব্রেন হেমারেজ। সকালে বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলতে গিয়ে মাটিতে লুটিয়ে পড়েন।”

দীপেশ (Deepesh Bhan) “ভাবি জি ঘর পার হ্যায়” এ মালখান সিংয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন। খবরটি নিশ্চিত করেছেন অনুষ্ঠানের সহকারী পরিচালক মো. টিকা সিং চরিত্রে অভিনয় করা বৈভব মাথুরও দুর্ভাগ্যজনক খবরে প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেন, “হ্যাঁ, তিনি আর নেই। আমি এ বিষয়ে কিছু বলতে চাই না, কারণ বলার কিছু নেই। ”

শো-এর প্রযোজক সঞ্জয় এবং বিনাইফার কোহলি শেয়ার করেছেন, “আমাদের প্রিয় দীপেশ ভানের (Deepesh Bhan) আকস্মিক মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত ও মর্মাহত। ভাবিজি ঘর পার হ্যায়-এর অন্যতম নিবেদিত অভিনেতা এবং আমাদের পরিবারের মতো। তিনি সকলেই গভীরভাবে মিস করবেন। আমাদের তার পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা, তার আত্মা চির শান্তিতে থাকুক।”

আরও পড়ুন :Cake :ওভেন ছাড়াও বাড়িতে কেক বানাবেন কি করে? জেনে নিন এক্ষুনি