ফুচকার পর এবার দার্জিলিংয়ে মোমো বানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।বৃহস্পতিবার সকালে দার্জেলিংয়ের রিচমন্ড হিল থেকে বেরিয়ে হাঁটতে বের হন তিনি। সেই সময় সিংমারী হয়ে জু -রোড ধরে প্রাতঃভ্রমণের সময় সেরে নেন জনসংযোগ।আর তারপরই রিচমন্ড হিলের কাছেই পাহাড়ি রাস্তার ধরে একটি দোকানে মোমো বানান তিনি।মূলত দার্জিলিঙের ভানু ভবনে যখন GTA-র শপথ গ্রহণ তখন পাহাড়ে জনসংযোগে ব্যস্ত মুখ্যমন্ত্রী। এদিন রিচমন্ড হিল থেকে সিংমারিতে দার্জিলিং চিড়িয়াখানা পর্যন্ত হাঁটলেন।ছবি তুললেন মোবাইলের ক্যামেরায়।কথা বলেন স্থানীয় বাসিন্দাদের সঙ্গে।আর তার মাঝেই ফেরার পথে স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের সঙ্গে হাত মিলিয়ে মোমোও বানালেন মুখ্যমন্ত্রী।

 

এর আগে গত ২৭ মার্চ উত্তরবঙ্গ সফরে যখন যান মুখ্যমন্ত্রী।সে সময় দার্জিলিংয়ের রিচমন্ড হিল এলাকায় একটি স্বনির্ভর গোষ্ঠীর নারীদের সঙ্গে মোমো বানাতে দেখা গিয়েছিল মুখ্যমন্ত্রীকে।তেমনি চিত্র আবার দেখা গেলো বৃহস্পতিবার।

 

তবে এবার বৃহস্পতিবার তিনি যেমন মোমো বানালেন,তেমনি মঙ্গলবার দেখা গেছিল মুখ্যমন্ত্রীকে ফুচকা বানাতে।মঙ্গলবার দার্জিলিংয়ের রাস্তায় হাঁটছিলেন মুখ্যমন্ত্রী। সঙ্গে ছিলেন অন্যান্যরাও।রাস্তার পাশে থাকা একটি ফুচকার দোকানের সামনে আচমকা থমকে দাঁড়ালেন। তৈরি করলেন ফুচকা।আর নিজের হাতে তা বিলিও করেন সঙ্গে থাকা অতিথি ও শিশুদের মধ্যে।সব মিলিয়ে দার্জিলিঙে এক অন্য মেজাজে মুখ্যমন্ত্রী।

 

আরো পড়ুন:Mamata Banerjee:পাহাড়ে অন্য মেজাজে মুখ্যমন্ত্রী,কফির কাপে চুমুকের সাথে গাইলেন রবীন্দ্রসঙ্গীত!