মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়র (Mamata Banerjee) বাড়িতে ঢুকে ধৃত হাফিজুল মোল্লা (Hafijul Mollah) সম্পর্কে বিস্ফোরক তথ্য দিল আলিপুর আদালতে (Alipore Court)তদন্তকারীরা।

 

এদিন আলিপুর আদালতে তদন্তকারীরা জানান, ৭ থেকে ৮ বার রেকি করেই মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢোকে হাফিজুল। মুখ্যমন্ত্রীর বাড়ির তথ্য জানতে এলাকার ছোটদের খাওয়ায় চকোলেট, কোল্ডড্রিঙ্ক।বিহার, ঝাড়খণ্ড ও বাংলাদেশে একাধিকবার ফোন করেছিল হাফিজুল। শুধু তাই নয়, ১১টি সিমকার্ড (Sim Card) ব্যবহার করত হাফিজুল। মুখ্যমন্ত্রীর বাড়ির এলাকার ছবি তুলে পাঠিয়েছিল হোয়াটসঅ্যাপে। দুর্গাপুজোর বিসর্জনের সময় নদী পেরিয়ে গিয়েছিল বাংলাদেশেও। হাফিজুলের বিরুদ্ধে যুক্ত হল অপরাধমূলক ষড়যন্ত্রের ধারা।

 

প্রসঙ্গত, এর আগেও নবান্নে ঢোকার চেষ্টা করেছিল ধৃত। মুখ্যমন্ত্রীর বাড়িতে গত ২ জুলাই, শনিবার রাতে লুকিয়ে প্রবেশ করেছিল ধৃত যুবক, তার জামার ভেতরে লুকানো ছিল লোহার রড। ধৃত হাফিজুল মোল্লার (৩২) বাড়ি বসিরহাটের হাসনাবাদ থানার আষাড়িয়া নারায়ণপুর গ্রামে। ধৃতের বাবা পেশায় কৃষক। ধৃতের আরও তিন ভাই রয়েছে। আছে স্ত্রী এবং কন্যা। ধৃতের দাবি ছিল, তার পেশা গাড়ি চালানো। হাফিজুলের পরিবারের দাবি ছিল, তার মানসিক সমস্যা রয়েছে।কিন্তু তদন্তে নেমে পাওয়া যাচ্ছে অন্য তথ্য।

 

আরো পড়ুন:Roddur Roy:সব এফআইআর খারিজের আবেদন নিয়ে, কলকাতা হাইকোর্টে দ্বারস্থ হলেন রোদ্দুর রায়!