আর মাধবন (R Madhavan) গত সপ্তাহে অভিনেতা-প্রযোজক সুরিয়ার লাইভ ইনস্টাগ্রাম সেশনে সাম্প্রতিকতম চলচ্চিত্র, রকেট্রি: দ্য নাম্বি ইফেক্টের প্রচারের জন্য অতিথি ছিলেন। কথা বলার সময় একে অপরের প্রতি তাদের কৃতজ্ঞতা এবং স্নেহ প্রকাশ করেন।

“আমি খুব নিশ্চিন্ত জীবনযাপন করছিলাম। আমার এখনও মনে আছে, আমি তোমাকে কীভাবে অভিনয় করতে হবে তার পরামর্শ দিয়েছিলাম। এর পর, আমরা অনেক আড্ডা দিয়ে ছিলাম । সেই সময়ে, আমার সমস্ত চলচ্চিত্র ঠিকঠাক ছিল। আমি একরকম আত্মতুষ্ট ছিলাম । কিছু ফিল্ম আমাকে ভাল নাম এনেছে, কিছু আমাকে বিখ্যাত করেছে,” আর মাধবন (R Madhavan) স্মরণ করে বলেছেন ।

অভিনেতা (R Madhavan) আরও প্রকাশ করেছেন যে তিনি পরিচালক এ আর মুরুগাদোসের গজনীর একজন ব্যক্তির অংশ চিত্রিত করার জন্য প্রাথমিক নির্বাচন করেছিলেন।

ক্রিস্টোফার নোলানের ক্যারিয়ার-প্রবর্তনকারী চলচ্চিত্র মেমেন্টো গজনীর জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করেছিল। মুরুগাদোস পরিচালিত এবং আমির খান অভিনীত সিনেমার হিন্দি রিমেক, ২০০৮ সালে বলিউডে সবচেয়ে বেশি অর্থ উপার্জন করেছিল।

আরও পড়ুন :Natural facepack: মুখের উজ্জ্বলতা বের করে আনতে ব্যবহার করুন প্রাকৃতিক ফেসপ্যাক, আসুন দেখে নিন ব্যবহারের পদ্ধতি।