বড়সড় বিপদের হাত থেকে বাঁচলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)।রবিবার সকালে উড়ানের পরই মাঝ আকাশ থেকে তড়িঘড়ি নামিয়ে আনা হল যোগীর চপার। বারাণসীতে জরুরি অবতরণ করানো হল হেলিকপ্টারটিকে।ঠিক কি ঘটেছিল?

 

সূত্রের খবর,শনিবার বারাণসীতে গিয়েছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। সেখানকার প্রশাসনিক কাজকর্ম খতিয়ে দেখতেই তার ওই সফর। মন্দির শহরের একটি সার্কিট হাউজে তিনি রাত কাটান। রবিবার তাঁর লখনউ ফেরার কথা ছিল। সেইমতো রবিবার সকালে বারাণসী থেকেই হেলিকপ্টারে করে লখনউয়ের উদ্দেশে রওনা দেন যোগী। কিন্তু হেলিকপ্টারটি আকাশে ওড়ার কিছুক্ষণের মধ্যেই ঘটে বিপত্তি।

 

জানা যায় টেক অফ করার সময় আচমকা একটি পাখির ডানার ঝটকা লাগে কপ্টারের পাখায়। যদিও এর জেরে তেমন কোনও ত্রুটি হেলিকপ্টারে ধরা পড়েনি।মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও (Yogi Adityanath) অক্ষত রয়েছেন। পাখির ধাক্কার পরই সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে হেলিকপ্টারটিকে জরুরি অবতরণ করানো হয়। এদিকে জরুরি অবতরণের পরই মুখ্যমন্ত্রী বারাণসীর সার্কিট হাউজে ফিরে যান।এখন রাজ্য সরকারের একটি বিমানে করে তিনি লখনউয়ের উদ্দেশে রওনা দেবেন বলে জানা গিয়েছে।লখনউ থেকে সেই বিমানটি বারাণসী আসছে।এরপর মুখ্যমন্ত্রী সেই বিমানে করে রাজ্যের রাজধানীর উদ্দেশে যাত্রা করবেন।

 

আরো পড়ুন:Amit Shah:’ভগবান শঙ্করের বিষপানের মতো সব সহ্য করেছেন নরেন্দ্র মোদী’গুজরাট দাঙ্গায় মন্তব্য অমিত শাহের!