আবারো অসুস্থ একজন কিংবদন্তী পরিচালক (Tarun Majumder ) । সূত্রের খবর বেশ কয়েক দিন ধরেই গুরুতর অসুস্থ হয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি জনপ্রিয় পরিচালক তরুণ মজুমদার। তার অসুস্থতা নিয়ে তোলপাড় টলিউড মহল। জানাচ্ছে বার্ধক্যজনিত অসুস্থতায় পাশাপাশি কিডনি সমস্যায় ভুগছেন এই বর্ষীয়ান পরিচালক।

বুধবার দিন অক্সিজেন না দেওয়ার কথা ভেবেছিলেন চিকিৎসকেরা। কিন্তু মত পরিবর্তন করেছেন তারা। মেডিকেল বোর্ড থেকে জানা যাচ্ছে আপাতত অক্সিজেন দেওয়া হবে (Tarun Majumder )। কারণ অক্সিজেনের চাহিদা আছে। তবে আচ্ছন্ন ভাবটা থেকেই যাচ্ছে। রক্তচাপ নিয়ন্ত্রণের থাকলেও আচ্ছন্ন ভাব এর কারনেই চিন্তা পোষণ করছেন চিকিৎসকরা। সংকটজনক অবস্থায় বলা যেতে পারে। বার্ধক্য জনিত সমস্যাকে বেশি গুরুত্ব দিচ্ছেন চিকিৎসকেরা।

খাওয়ার একেবারে গলা দিয়ে নামছে না। সেই কারণেই রাইস টিউব দিয়ে খাওয়াচ্ছেন তাকে (Tarun Majumder )। শরীরে অক্সিজেন সরবরাহের জন্য ক্রমাগত তার যোগান দেওয়া হচ্ছে। তবে এই মুহূর্তে বয়সের কারণেই আরো অন্যান্য সমস্যা দেখা দিতে পারে বলে মনে করছেন চিকিৎসকরা। ২২ বছর ধরে কিডনির সমস্যা নিয়ে জর্জরিত ছিলেন পরিচালক। গত সপ্তাহে এই কিডনির সমস্যার কারণে ভর্তি হন এরপরই খোঁজ মেলে অন্যান্য অসুস্থতার যেমন ফুসফুসে সংক্রমণ। তিনি ৫ জন চিকিৎসক সদস্যের একটি দলের অধীনে পর্যবেক্ষণে আছেন।

আরও পড়ুন :Chicken Makhni:চিকেন এর রেসিপি বানিয়ে দেখুন সবাই চেটেপুটে খাবে