রণবীর কাপুর অভিনীত শামশেরার (Shamshera) পোস্টার অনলাইনে ফাঁস হওয়ার কয়েকদিন পরে, নির্মাতারা সোমবার আনুষ্ঠানিকভাবে অভিনেতার পোস্টার সহ একটি কঠোর অবতারে চলচ্চিত্রটির মুক্তির তারিখ ঘোষণা করেছিলেন। রণবীর কাপুর, সঞ্জয় দত্ত এবং বাণী কাপুর অভিনীত যশ রাজ ফিল্মস-এর অ্যাকশন এন্টারটেইনার শামশেরা ২২ শে জুলাই, ২০২২ -এ IMAX-এ মুক্তি পাবে।

টুইটারে নিয়ে, YRF লিখেছে, “শমশেরার সাথে পরিচয় করিয়ে দিচ্ছি – একজন ভয়ঙ্কর যোদ্ধা এবং তার গোত্রের ত্রাণকর্তা। হিন্দি, তামিল ও তেলুগুতে @IMAX-এ এটির অভিজ্ঞতা নিন।”

শমশেরার (Shamshera) গল্পটি কাল্পনিক শহর কাজায় সেট করা হয়েছে, যেখানে একজন যোদ্ধা উপজাতিকে নির্যাতন করা হয় এবং একজন নির্মম কর্তৃত্ববাদী জেনারেল শুধ সিং দ্বারা তারা বন্দী । এটি এমন একজন ব্যক্তির গল্প যে একজন দাস হয়েছিলেন কিন্তু পরে তিনি নেতা হয়েছিলেন এবং তারপরে তার গোত্রের জন্য কিংবদন্তি হয়েছিলেন। তিনি তার গোত্রের স্বাধীনতা ও মর্যাদার জন্য নিরলসভাবে লড়াই করেন। এই নেতার নাম হলো শমশেরা।

শমশেরা (Shamshera) চরিত্রে অভিনয় করা রণবীর কাপুরের কাছে একটি বড় প্রতিশ্রুতি । সঞ্জয় দত্ত এই ছবিতে রণবীরের চিরশত্রুর ভূমিকায় অভিনয় করেছেন।

আরও পড়ুন :Anna Sedokova: দু-ঘন্টার যৌন সম্পর্কেই সাফল্য এসেছে সেদোকোভার বরের