সাব ডিভিশন লীগের দ্বিতীয় ডিভিশনের ও শহরের অত্যন্ত জনপ্রিয় ফুটবল ক্লাব “মহামেডান স্পোর্টিং ক্লাব,মেদিনীপুর” এর আসন্ন মরশুমের দল গঠনের জন্য মেদিনীপুর অরবিন্দ স্টেডিয়ামে অনুষ্ঠিত হলো জেলার অন্যতম বড়ো ফ্রী ফুটবল ট্রায়াল।

মহামেডান ক্লাবের ব্যবস্থাপনায় ও মেদিনীপুর সদর মহকুমা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আয়োজিত এই ফুটবল ট্রায়ালে ঝাড়গ্রাম, বাঁকুড়া, পূর্ব মেদিনীপুর, পুরুলিয়া সহ জঙ্গলমহলের বিস্তীর্ণ এলাকা থেকে প্রায় ৪০০ জন তরুণ ফুটবলার আজ এই ফুটবল ট্রায়ালে অংশগ্রহণ করেন। ট্রায়ালের শুভ উদ্বোধন করেন প্রাক্তন ইস্টবেঙ্গল ফুটবলার অমিয় ভট্টাচার্য্য মহাশয়।

 

আজকের এই ট্রায়ালে মুখ্য নির্বাচকের ভূমিকায় ছিলেন প্রাক্তন ইস্টবেঙ্গল ফুটবলার অমিয় ভট্টাচার্য্য,প্রাক্তন মহামেডান ফুটবলার আমজাদ আলি খাঁন,কলকাতা মাঠের বিখ্যাত ফুটবলার অ্যান্টনি সরেন,মহামেডান স্পোর্টিং ক্লাব মেদিনীপুর এর প্রধান কোচ সোমনাথ সাহা,অনূর্ধ্ব ১৩ দলের কোচ অভিজিৎ দাস,গৌতম দেব,আইজ্যাক আলি খাঁন প্রমুখ।

এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেদিনীপুর পৌরসভার পৌরপ্রধান সৌমেন খাঁন মহাশয়,,আব্দুল ওয়াহেদ,আনন্দ গোপাল মাইতি,পারভেজ কিবরিয়া,গোপাল সাহা,লিপি বিষই,রাহুল বিষই,সঞ্জিত তোরই,ইন্দ্রজিৎ পানিগ্রাহি,শিব শঙ্কর হাতি,চঞ্চল চক্রবর্তী প্রমুখ। আজকের এই ফুটবল ট্রায়াল জেলাবাসীর মধ্যে এক বিশেষ কৌতূহল সৃষ্টি করে।

মহামেডান স্পোর্টিং ক্লাব,মেদিনীপুর এর সাধারণ সম্পাদক সেক আজহার উদ্দিন জানান – “বাংলার ফুটবলের উন্নতির স্বার্থে ও আমাদের জেলা সহ বাংলার প্রত্যন্ত অঞ্চল থেকে তরুণ প্রতিভাবান ফুটবলার তুলে আনার জন্যই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস”।

আরও পড়ুন : Midnapore : বিশ্ব পরিবেশ দিবসে নতুন উদ্যোগ মহামেডান স্পোর্টিং ক্লাবের

By Sk Rahul

Senior Editor of Newz24hours