‘দেশের মানুষ কী চান, প্রধানমন্ত্রী তা বোঝেন না’ শুক্রবার নিজের টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে এমনি তথ্য পেশ করলেন রাহুল গান্ধী (Rahul Gandhi)।মূলত অগ্নিপথ প্রকল্পের বিরুদ্ধে প্রতিবাদের আজ তিন দিন। তৃতীয় দিনেও উত্তপ্ত দেশের প্রত্যন্ত এলাকা।’অগ্নিপথ’ প্রকল্প নিয়ে অগ্নিগর্ভ পরিস্থিতি বিহার সহ দেশের একাধিক রাজ্যের।বিক্ষোভের আগুনে জ্বলছে বিভিন্ন এক্সপ্রেস ট্রেন।দফায় দফায় ভাঙচুর, হিংসা, অগ্নিসংযোগের ঘটনা সামনে আসছে।

 

আর এমন পরিস্থিতিতে ট্যুইটারে কেন্দ্রকে একহাত নেন রাহুল।লেখেন,-“অগ্নিপথ- প্রত্যাখ্যান করেছে যুবসমাজ, কৃষি আইন- প্রত্যখ্যান করেছেন কৃষকরা, নোটবন্দি- প্রত্যাখ্যান করেছেন অর্থনীতিবিদরা, জিএসটি-প্রত্যাখ্যান করেছেন ব্যবসায়ীরা। দেশের মানুষ কী চান, প্রধানমন্ত্রী তা বোঝেন না। তিনি শুধু নিজের বন্ধুদের কণ্ঠই শুনতে পান।”

 

শুধু রাহুল গান্ধী (Rahul Gandhi) একা নয়, টুইট বার্তায় মোদি সরকারের কাছে অগ্নিপথ স্কীমের প্রত্যাহারের দাবি জানিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধীও। টুইটারে তিনি বলেন, “মোদি সরকারের উচিত ২৪ ঘণ্টার মধ্যে এই প্রকল্প তুলে নেওয়া। দেশের যুব সমাজ যে এটা পছন্দ করছেন না সেটা বোঝা দরকার প্রধানমন্ত্রীর”।তিনি আরও বলেন,”কৃষি আইন কৃষকরা মানেননি। বাতিল হয়েছে। নোটবন্দি অর্থনীতিবিদরা মানেননি। GST ব্যবসায়ীরা মেনে নেয়নি। অগ্নিপথ মানছেন না দেশের যুব সমাজ। কেন্দ্রের উচিত অবিলম্বে এই ‘অগ্নিপথ প্রকল্প’ প্রত্যাহার করা”।

 

আরো পড়ুন:Rahul Gandhi:ইডির দপ্তরে রাহুল,রাজপথ জুড়ে কংগ্রেসের বিক্ষোভ!