জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী দিশা ভাকানি (Taarak Mehta Ka Ooltah Chashmah) সম্প্রতি একটি ছেলের জন্ম দেওয়ার পরে দ্বিতীয়বারের মতো মা হয়েছেন। ২০১৭ সালে তারক মেহতা কা উল্টা চশমা ছেড়ে দিয়েছিলেন যখন তিনি একটি মেয়ের জন্ম দিয়ে প্রথমবার মাতৃত্ব গ্রহণ করেছিলেন। তিনি তখন তার পরিবারের দিকে মনোনিবেশ করেছিলেন। গত কয়েক মাস ধরে, জনপ্রিয় সিটকমে তার ফিরে আসার বিষয়ে বেশ কিছু জল্পনা ছিল।

এখন, প্রযোজক অসিত কুমার মোদি অবশেষে নিশ্চিত করেছেন যে দিশা দয়াবেন হিসাবে ফিরে আসবেন না এবং তাদের দল বর্তমানে তাকে প্রতিস্থাপন করার জন্য বেশ কয়েকটি অভিনেত্রীর অডিশন নিচ্ছে । দিশা, যিনি দিলীপ যোশী ওরফে জেঠালালের স্ত্রীর ভূমিকায় (Taarak Mehta Ka Ooltah Chashmah) অভিনয় করেছিলেন, মূলত ২০০৮ থেকে ২০১৭ সাল পর্যন্ত সনি এসএবি, পূর্বে এসএবি টিভিতে সম্প্রচারিত সুপারহিট শোতে দশ বছর চরিত্রে অভিনয় করেছিলেন।

টাইমস অফ ইন্ডিয়াকে নিয়ে, অসিত বলেছেন, “একজন নতুন দয়াবেনকে খুঁজে পেতে অডিশনগুলি পুরোদমে চলছে এবং আমরা শীঘ্রই অভিনেতাকে চূড়ান্ত করব। দর্শকরা শোতে নতুন চরিত্র সম্পর্কে আরও জানতে পারবেন। আমরা দর্শকদের রাখব আপডেট করা হয়েছে” এদিকে, শোটির সাম্প্রতিক প্রোমো নিশ্চিত করেছে যে দয়াবেনের চরিত্রটি শীঘ্রই ফিরে আসছে।

তারক মেহতা কা উল্টা চশমা (Taarak Mehta Ka Ooltah Chashmah) হল ভারতীয় টেলিভিশনে সবচেয়ে দীর্ঘ সময় ধরে চলা দৈনিক সিটকম এবং প্রতিটি পর্বের সাথে এর ব্যাপক জনপ্রিয়তা বাড়তে থাকে। সিটকম ৩৩০০ পর্বের সাথে ১৪ তম বছরে চলছে।

আরও পড়ুন :Russia-Ukraine: ইউক্রেনে অন্তত ১০০ থেকে ২০০ সৈন্য প্রতিদিন মারা যাচ্ছে, স্বীকার করলেন ইউক্রেনের প্রতিরক্ষামন্ত্রী