বিগ বস 15-এর মাধ্যমে দর্শকদের মুগ্ধ করার পর, সিম্বা নাগপালকে (Simba Nagpal) রোহিত শেঠি হোস্ট করা স্টান্ট-রিয়েলিটি শো খতরন কে খিলাড়ি 12-এর একজন প্রতিযোগী হিসাবে বিবেচনা করা হয়েছিল। তবে, অভিনেতা শোতে প্রতিশ্রুতিবদ্ধ হতে পারেননি, এবং তিনি তা প্রত্যাখ্যান করেছিলেন।

একটি নিবন্ধ অনুসারে, সিম্বা (Simba Nagpal) বিগ বস থেকে বাদ পড়ার পর, চ্যানেল KKK 12-এর জন্য তার কাছে এসেছিল, কিন্তু তিনি ইতিমধ্যেই তেজস্বী প্রকাশের নাগিন 6-এ তার প্রতিশ্রুতি দিয়েছিলেন। নাগপাল বলেছেন, “আমি খতরন কে খিলাড়ি করতে খুব আগ্রহী ছিলাম কিন্তু আমি এত তাড়াতাড়ি শুটিং শুরু হবে ভাবিনি। তাই আমি নাগিন 6 একটি সীমাবদ্ধ শো নিয়েছি এবং আমি এতে প্রতিশ্রুতিবদ্ধ। তবে আমার ভাগ্যে থাকলে শো আমার কাছে আসবে বলে আমি মনে করি। আমি হতাশ নই, KKK হল একমাত্র রিয়েলিটি শো যা আমি করতে চাই।” যাইহোক, সিম্বা এখনও আশাবাদী, এবং তিনি মনে করেন যে তিনি ভবিষ্যতে খাতরন কে খিলাড়ি নেবেন, কারণ এটিই একমাত্র স্টান্ট রিয়েলিটি শো, তিনি করতে আগ্রহী।

খতরন কে খিলাড়ি ১২ তে প্রতিযোগী (Simba Nagpal) হিসেবে আছে লক আপ বিজয়ী মুনাওয়ার ফারুকি, জান্নাত জুবায়ের, রাজীব আদাতিয়া, সৃতি ঝা, মোহিত মালিক, চেতনা পান্ডে, তুষার কালিয়া, নিশান্ত ভাট, শিবাঙ্গী জোশী, কণিকা মান, প্রতীক সেহজপাল যারা লড়াই করবেন। খতরন কে খিলাড়ির ১২ তম সিজন হবে এবার । অনুষ্ঠানটি আগস্টে প্রচারিত হবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন :Russia-Ukraine: ইউক্রেনে অন্তত ১০০ থেকে ২০০ সৈন্য প্রতিদিন মারা যাচ্ছে, স্বীকার করলেন ইউক্রেনের প্রতিরক্ষামন্ত্রী