জনপ্রিয় টিভি মুখ জেনিফার উইঙ্গেট (Jennifer Winget) মেজর মনিকা মেহরা চরিত্রে কোড এম-এর সিজন 2-এ ফিরে এসেছেন৷ একতা আর. কাপুরের কোড এম জেনিফারের OTT আত্মপ্রকাশকেনিশ্চিত করেছেন।

যে অভিনেত্রীকে (Jennifer Winget) টিভি শো বেহাদ 2-এ একজন সাইকোপ্যাথ মায়ার চরিত্রে অভিনয় করতে দেখা গেছে, তাকে সিরিজে একজন নির্ভীক এবং সাহসী মনিকা মেহরা হিসাবে দেখা যায়। এই সিরিজটি ভারতীয় সেনাবাহিনীকে ঘিরে আবর্তিত হয়। জেনিফার আইএএনএসকে বলেছেন কেন তিনি তার ভূমিকার প্রতি এত পছন্দ করেন এবং কী এটিকে চ্যালেঞ্জিং করে তোলে। তিনি তার ফিটনেস মন্ত্র সম্পর্কেও কথা বলেছেন।

আইএএনএস-এর প্রতিবেদন অনুসারে, জেনিফার পর্দায় মেজর মনিকা মেহরাকে চিত্রিত করার সময় তিনি যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হয়েছিলেন সে সম্পর্কে ভাগ করেছেন, বলেছেন “এই চরিত্রের প্রতিটি অংশই আমি উপভোগ করেছি কারণ এটি একজন ব্যক্তি হিসাবে আমার জন্য এক ধরণের থেরাপিউটিক। মনিকা,এমন একজন আত্মবিশ্বাসী এবং কোন বাজে ধরনের ব্যক্তি নন। তাই, আমি মাঝে মাঝে তার বই থেকে একটি পাতা বের করে নিই। এই চরিত্রটি দিয়ে, আমি যা তা বিশ্বাস করার চেষ্টা করি। তাই, এটি ঠিক ততটাই চ্যালেঞ্জিং এবং কঠিন, একজন অভিনেতা হিসেবেও এটা খুবই প্রভাবশীল ।”

অভিনেত্রী (Jennifer Winget) সহ-অভিনেতা তনুজ বিরওয়ানি, রজত কাপুর এবং স্বানন্দ কিরকিরের সাথে তার কাজের ক্ষেত্রে অভিজ্ঞতার প্রশংসা করেছেন।

আরও পড়ুন :