পশ্চিমবঙ্গ সরকার বুধবার প্রখ্যাত বলিউড গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ, কে কে (KK death) নামে পরিচিত, তার মৃতদেহকে বন্দুকের স্যালুট দিয়ে শেষ শ্রদ্ধা জানিয়েছে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, যিনি কার্যধারার তত্ত্বাবধান করেছিলেন, প্রয়াত গায়ককে পুষ্পস্তবক অর্পণ করেছিলেন, যার দেহ কিছু সময়ের জন্য রবীন্দ্র সদনে রাখা হয়েছিল।

মমতা ব্যানার্জী কে কে (KK death) এর স্ত্রী এবং অনুষ্ঠানস্থলে উপস্থিত পরিবারের অন্যান্য সদস্যদের সান্ত্বনা দিতে দেখা গেছে।

৫৩ -বছর-বয়সী গায়কের দেহ রবীন্দ্র সদনে নিয়ে আসা হয়েছিল দিনের আগে রাষ্ট্র-চালিত এসএসকেএম হাসপাতালে ময়না তদন্তের পরে, একজন আধিকারিক জানিয়েছেন।

তার মৃতদেহ নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে নিয়ে যাওয়া হবে এবং তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে, যারা মৃতদেহ নিয়ে মুম্বাই যাবেন, তিনি বলেছিলেন।

মঙ্গলবার রাতে একটি কনসার্ট থেকে হোটেলে ফেরার সময় কে কে (KK death) একটি হাসপাতালের ডাক্তাররা “মৃত” বলে ঘোষণা করেছিলেন যেখানে তিনি “অজ্ঞান হয়ে পড়েছিলেন” পরে, পুলিশ জানিয়েছে।

পুলিশ একটি অপমৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

কণ্ঠশিল্পী, যিনি তার বহুমুখী প্রতিভার জন্য পরিচিত, তামিল, তেলেগু, কন্নড়, মালায়লাম, মারাঠি এবং বাংলা সহ বিভিন্ন ভাষায় গান করেছেন।

আরও পড়ুন :Steamed mango yogurt:ভাপা আম-দই খেয়েছেন কখনো? রইল রেসিপি