অভিনেতা অক্ষয় কুমার বারাণসী সফরের সময় পবিত্র গঙ্গায় ডুব দেন সম্রাট পৃথ্বীরাজের (Samrat Prithviraj) প্রচারের জন্য। মিস ওয়ার্ল্ড মানুশি চিল্লার এই যাত্রা এ তাদের সাথে ছিলেন , তিনিও পুজো দেন ।

খিলাড়ি অভিনেতাকে বারাণসীর জলে নামার আগে তার মাথার উপরে হাত মেলাতে দেখা যায় যখন একটি নৌকায় লাইফগার্ডরা ছিল । দেখে মনে হচ্ছিল যে অক্ষয় কুমার (Samrat Prithviraj) তার ছোট্ট সাঁতার উপভোগ করেছেন কারণ তাকে হলুদ আলোর রঙে ঘেরা ধূসর জলে একটি ছোট ব্যাকস্ট্রোক করতে দেখা যায় ।

তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিয়ে, অক্ষয় কুমার তার গলায় প্রার্থনা পুঁতি সহ একটি মিষ্টি গোলাপী রঙের কুর্তা পরা নিজের একটি ছবি শেয়ার করেছেন। তাকে তার হাতে একটি প্রার্থনা প্লেট ধরে দিয়া এবং ফুলের সাথে দেখা গেছে। অক্ষয়ের কপালে লাল টিকাও ছিল।

ছবিটি অক্ষয় কুমারকে (Samrat Prithviraj) প্রকাশ করেছে, ঘাটের ধাপে লোকেদের ভিড় ঘেরা যখন তার ঠিক উপরে গাঁদা ফুলের মালা দেখা গেছে। পরিবেশের একটি সুন্দর সোনালী রঙ ছিল। নবাগত, মানুশি চিল্লারও তার ইনস্টাগ্রামে একটি স্ট্রিং ছবি শেয়ার করেছেন। তিনি একটি গোলাপী রঙের, দোপাট্টার সাথে এমব্রয়ডারি করা কুর্তি পড়েছিলেন যাতে তাঁকে সুন্দর লাগছিল । মুক্তার কানের দুল এ এতো সুন্দর লাগছিলো যার প্রশংসা করেছে বহু মানুষ । মানুশি তার সহ-অভিনেতা অক্ষয় কুমারের মতো একই লাল টিকা পরে একটি আলগা খোঁপায় চুল বেঁধে রেখেছিলেন।

একটি ছবিতে, মানুশিকে ভক্তিতে চোখ বন্ধ করে হাত গুটিয়ে প্রার্থনা করতে দেখা গেছে। নৌকায় ও ঘাটে তার পেছনে মানুষের ভিড় দেখা গেছে। অন্য একটি ছবিতে, ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড এবং অক্ষয় কুমার প্রার্থনার প্লেট ধরে একজন পুরোহিতের সাথে তাদের প্রার্থনা করতে সাহায্য করছেন।

আরও পড়ুন :Shehnaaz Gill: নেটিজেনদের ক্ষোভের মুখে পড়েছেন শেহনাজ