এবারের আইপিএলে গুজরাত টাইটান্সের (Gujrat Titans) সংসারে ছিলেন বাংলার চেনা দুই মুখ। ঋদ্ধিমান সাহা এবং মহম্মদ শামি। আইপিএলই ছিল তাঁদের নিজেকে প্রমাণ করার মঞ্চ। ঋদ্ধি-শামি সেটা করলেনও। এ বারের আইপিএলে ১১টি ম্যাচ খেলে ঋদ্ধিমান করলেন ৩১৭ রান। পাশাপাশি ১৬ টি ম্যাচ খেলে শামি সংগ্রহ করেন ২০টি উইকেট।

গুজরাত টাইটান্সকে (Gujarat Titans) আইপিএল জেতানোর পিছনে বড় ভূমিকা নিলেন এই দুই ক্রিকেটার। সুত্রের খবর, রবিবার আইপিএল জয়ের পর ঋদ্ধি বলেন, “এটা আমার পঞ্চম আইপিএল ফাইনাল। দ্বিতীয় বার আইপিএল জিতলাম। নিলামের পর অনেকে বলেছিল যে আমাদের দল ভাল হয়নি। আমরা তাদের ভুল প্রমাণ করলাম।” সেইসঙ্গে তিনি প্রশংসা করেন এই আইপিএলে শামির প্রথম বলটার। যে বলে লোকেশ রাহুলের উইকেট তুলে নিয়েছিলেন বাংলার পেসার। ঋদ্ধি বলেন, “ও প্রথম যে বলটা করেছিল সেটা অসাধারণ। সবাই অবদান রেখেছে। এটা দলগত ভাবে ভাল খেলার জন্যই সম্ভব হয়েছে।”

আরও পড়ুন: Jos Buttler: কমলা টুপি পাওয়া নিয়ে কি বললেন বাটলার

অন্যদিকে শামি বলেন, “প্রতিযোগিতাটা ভাল ভাবে শুরু করা প্রয়োজন ছিল। দলকে একটা ছাঁচে ফেলে দিতে চেয়েছিলাম। দলের হয়ে ভাল শুরু করব, এটাই আমার মাথায় ছিল। ঋদ্ধির সঙ্গে আমার ২০ বছরের সম্পর্ক। আমরা একে অপরকে খুব ভাল ভাবে বুঝতে পারি।”