TATA IPL 2022 এ বিজেতা গুজরাট টাইটান্স(Gujrat Titans)। আজকের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম (Narendra Modi Stadium, Ahmedabad)।

টসে জিতে রাজস্থান রয়েলস(Rajasthan Royals) প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট এ নেমে 20 ওভারে 9 উইকেটে 130 রান করে।

শুরুতেই ইয়াশাভি জাইস্বল (Yashasvi Jaiswal)(22 Runs in 16 Balls) ও জস বাটলার (Jos Buttler) (39 Runs in 35 Balls) এর পার্টনারশিপে কিছুটা ভরসাযোগ্য ইনিংস স্টার্ট করে গুজরাট। কিন্তু এর পর বেশ কিছু গুরুত্বপূর্ণ উইকেট পড়ে যাওয়ার রান রেটে র গতি অনেকটা কমে যায়। এবং শেষ পর্যন্ত 130 রান পর্যন্ত পৌঁছাতে পারে টিম।

ফাইনাল ম্যাচে 130 রানের লক্ষ্যমাত্রা ব্যাট করতে নেমে গুজরাট টাইটান্স (Gujrat Titans) দ্বিতীয় ওভারে 7 বলে 5 রান করে আউট হয়ে যায় রিদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। কিন্তু অন্যদিকে 43 বলে 45 রান করে টিম এর হয়ে একটি ভরসাযোগ্য ইনিংস খেলেন।

এরপর হার্দিক পান্ডিয়া ও ডেভিড মিলার অসাধারণ পার্টনারশিপে অবশেষে ফাইনাল ম্যাচে জয়ের পথে এগিয়ে যায় গুজরাট টাইটান্স (Gujrat Titans)। TATA IPL 2022 এই প্রথমবার অংশগ্রহণ করে গুজরাট টাইটান্স বিজেতা হওয়াতে খুশি সমর্থকরা। হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্বে প্রথমবার টিম কে ফাইনালে জিতিয়ে নিজের পারফরম্যান্সের পরিচয় দিলেন।

আরও পড়ুন : Jersey: আইপিএল তুলে ফেলল গিনেস বুকে নাম