প্রায়দিনই প্রাতঃভ্রমনে গিয়ে রাজ্যে ও রাজ্য সরকারকে তুলোধোনা করতে ছাড়েন না দিলীপ ঘোষ (Dilip Ghosh)।মূলত প্রতিদিন প্রাতঃভ্রমণ, জগিং- এর মাধ্যমে নিজের শরীর চর্চায় আবদ্ধ থাকেন তিনি।এবার সেই ব্যক্তিকেই একবারে অন্য রূপে দেখা গেলো।

 

উল্লেখ্য,দু’দিনের সফর শেষ করে শনিবার বকখালিতে যান তিনি।এরপরই একেবারে ক্রিকেট হাতে দেখা যায় দিলীপ ঘোষকে (Dilip Ghosh)।ব্যাটিংয়ের পাশাপাশি আবার বলও ঘোরান বিজেপি সাংসদ।এরপরই নিজের ট্যুইটারে অ্যাকাউন্টে দিলীপ ঘোষ (Dilip Ghosh) জানান, বকখালির মুন্সি রোডে স্থানীয় ক্লাবের আয়োজনে ৬ দিনের নকআউট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন তিনি।

 

এর পাশাপাশি জানা যায়, এদিন দিলীপ ঘোষ (Dilip Ghosh) দক্ষিণ ২৪ পরগনার নামখানায় চিনাই নদীর বাঁধের অবস্থাও খতিয়ে দেখে ছবিও তোলেন বাঁধের ক্ষতিগ্রস্ত অংশের। এবং নদীর তীরবর্তী এলাকার মানুষের সাথে কথাও বলেন তিনি।আর এরপরই একাধিক ক্ষোভ প্রকাশ করে তার সংযোজন,-“আয়লার পর প্রায় ৫ হাজার ২০০ কোটি টাকা কেন্দ্র দিয়েছে কংক্রিট বাঁধ তৈরির জন্য, কয়েকটি জায়গায় ক্রংক্রিটের বাঁধ, বাকি জায়গায় মাটির, কেন্দ্রের দেওয়া টাকা গেল কোথায়? মাস্টার প্ল্যান হওয়া উচিত, বাঁধ নিয়ে রাজ্য সরকার কিছুই করেনি। মাটির বাঁধ তৈরি করে টাকা নয়ছয় হয়েছে।”

 

আরো পড়ুন:Dilip Ghosh :”শুভেন্দু জননেতা নন,মেদিনীপুরের নেতা” দাবি দিলীপের