লক আপ বিজয়ী-কমেডিয়ান মুনাওয়ার ফারুকী (Munawar Faruqui) এবং তার বান্ধবী নাজিলা সিতাশি ডিজিটাল বিশ্বে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন এবং এখন এই দম্পতি তাদের প্রথম মিউজিক ভিডিও হালকি সি বারসাত নিয়ে আসবেন। নাজিলা মিউজিক ভিডিওটির পোস্টার শেয়ার করেছেন যেখানে আমরা দুজনকে বৃষ্টির মাঝে একটু হাঁটাহাঁটি উপভোগ করতে দেখতে পাচ্ছি।

মুনাওয়ারের বান্ধবী (Munawar Faruqui) একটি ক্যাপশন সহ পোস্টারটি পোস্ট করেছেন যা তাদের প্রকল্প সম্পর্কে তার উত্তেজনার উপর জোর দেয়। “আমাদের প্রথম মিউজিক ভিডিও #HalkiSiBarsaat ৩রা জুন মুক্তি পাচ্ছে… এটা দেখার জন্য আপনি অপেক্ষা করতে পারবেন না!!” গানটি মুক্তি পাবে ৩ জুন।

নাজিল তাদের আত্মপ্রকাশ প্রকল্পের পোস্টার পোস্ট করার সাথে সাথে নেটিজেনরা ইতিবাচক প্রতিক্রিয়া দিয়ে তাদের ভালবাসা ঢেলে দিয়েছে।

লক আপ বিজয়ী মুনাওয়ার ফারুকী (Munawar Faruqui) যখন তার বান্ধবী নাজিলা সিতাশি বা নাজিলের সাথে তার ছবি পোস্ট করেছিলেন তখন সবাইকে হতবাক করে দিয়েছিলেন। এখন, শো জেতার পরে, কৌতুক অভিনেতা শোতে তার সম্পর্ক গোপন রাখার বিষয়ে মুখ খুললেন।

মুনাওয়ার নিশ্চিত করেছেন যে তিনি শোতে প্রবেশের আগে নাজিলের সাথে ডেটিং করছেন।

আরও পড়ুন :Taliban: আফগানিস্তানে নারীদের স্বাধীনতা নিয়ে রাষ্ট্রসঙ্ঘের নিরাপত্তা পরিষদের প্রস্তাব পত্রপাঠ উড়িয়ে দিল তালিবান