দলবদলের খেলায়,রাজ্য জুড়ে দেখা যাচ্ছে বিজেপি (BJP) ছেড়ে তৃণমূলে বেশি মানুষ যোগ দিচ্ছে।কিন্তু এমন পরিস্থিতিতে অন্য ছবি দেখা গেল মালবাজার মহকুমায়।যেখানে তৃনমুল ত্যাগ করে বিজেপিতে (BJP) যোগদান করলেন প্রায় ২০০ মানুষ।

 

দল বদল প্রসঙ্গে লক্ষ্মণ ভূমিজ নামে এক যোগদানকারী বলেন, ‘শ্রমিকদের স্বার্থে আওয়াজ ওঠানোর জন্যই আমাদেরকে তৃণমূল থেকে বহিস্কার করা হয়। আগামীতে বিজেপিতে থেকে শ্রমিকদের জন্য কাজ করব।’ অন্যদিকে বিধায়ক পুনা ভেংরা বলেন,’ তৃণমূলে শুধু দুর্নীতি চলছে। সাধারণ মানুষের জন্য তৃণমূলের নেতারা কাজ করে না। তাই মানুষ বিজেপি-তে (BJP) যোগদান করছে।’

 

উল্লেখ্য,পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে চা বলয়ে সংগঠন মজবুত করার চেষ্টা করছে বিজেপি (BJP)।এই নিয়ে বুধবার বিকেল থেকে রাত পর্যন্ত মালবাজার মহকুমার মেটেলির নাগেশ্বরী চাবাগানে বৈঠক করে বিজেপি নেতৃত্ব। বৈঠকের শেষে মেটেলি ব্লকের নাগেশ্বরী চা বাগানে বিজেপি-র মেটেলি আপার মন্ডল কমিটির তরফে এই যোগদান সভা অনুষ্ঠিত হয়।এই যোগদান সভায় বাগানের প্রায় ২০০ মানুষ বিজেপি-তে যোগদান করেন বলে বিজেপি নেতৃত্বের দাবি। নবাগতদের হাতে দলীয় ঝান্ডা তুলে দেন বিজেপি-র জলপাইগুড়ি জেলা সভাপতি বাপী গোস্বামী, বিধায়ক পুনা ভেংরা সহ অন্যান্যরা।

 

মূলত প্রায় মাস তিনেক আগে নাগেশ্বরী চা বাগানের শ্রমিক নেতা লক্ষণ ভুমিজ সহ সাত জন তৃণমূলের শ্রমিক নেতাকে দল বিরোধী কাজের জন্য বহিষ্কার করেন জেলা INTTUC-র সভাপতি রাজেশ লাকরা।এবার লক্ষণ সহ তার সহযোগীরা বিজেপি-তে (BJP) যোগদান করেন এই সভায়।সব মিলিয়ে যে বড়সড় অস্বস্তিতে জলপাইগুড়ি জেলা তৃণমূল কংগ্রেস তা বলাই বাহুল্য।

 

আরো পড়ুন:Dilip Ghosh :”শুভেন্দু জননেতা নন,মেদিনীপুরের নেতা” দাবি দিলীপের