এসএসসি দুর্নীতি, ডি এ মামলা,পেট্রোল ডিজেলের দাম সহ ফের একাধিক বিষয়ে রাজ্য সরকারকে তুলোধোনা করল দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

 

রবিবার প্রাতভ্রমণে বেরিয়ে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন,পার্থ বাবু যেভাবে দৌড়ে পাল্লেছেন বাঁচার জন্য। সেটা দেখে খুবই স্পষ্ট যে উনি নিশ্চই কোনও অন্যায়ের সঙ্গে যুক্ত। নৈতিকতার আধারে পার্থ বাবুর উচিত পদত্যাগ করা। একজন মন্ত্রী হয়ে তিনি দৌড়ে বেড়াচ্ছেন বাঁচার জন্য। তাই ওনার পদত্যাগ করে বাকি কাজ করা উচিত।এই কথা বলার পরই তৃণমূলের বিরুদ্ধে খোঁচা দিয়ে তিনি বলেন,তৃণমূল নৈতিকতার ধার ধারেনা। আর তাইতো তৃণমূলের নেতা মন্ত্রীদের বাঁচাতে সাধারণ মানুষের কোটি কোটি টাকা খরচ হচ্ছে।এবং সাধারণ মানুষদের আশ্বাস দিয়ে বলেন,আমরা আশা করব সকলে ন্যায়বিচার পাবেন।এবং দোষীরা শাস্তি পাবেন।পেট্রোল-ডিজেলের দাম কমানো নিয়েও কেন্দ্রের ভূয়সী প্রশংসা করেন দিলীপ ঘোষ বলেন, কেন্দ্রীয় সরকার পেট্রোলের দাম কমিয়েছে। আর রাজ্য সরকার শুধু সমালোচনা করবে। সারা দেশের বেশিরভাগ রাজ্য দাম কমিয়েছে পেট্রোলের। কেন্দ্র ইতিমধ্যে দু’বার দাম কমিয়েছে। কিন্তু রাজ্য পুরনো গান গেয়ে যাচ্ছে। কেন্দ্র টাকা দিলে কমাবে। কেন্দ্রের সব টাকা মনে হচ্ছে এদের টাকা। না রাজ্যে শিল্প আছে, না কিছু আছে। অন্য রাজ্য থেকে মাল কিনে নিয়েছে। এখানে বিক্রি করে জিএসটি পাচ্ছে। আর কেন্দ্র যে টাকা দিচ্ছে ওতেই সংসার চলছে। আবার কেন্দ্রকে চোখ দেখাচ্ছে।

 

আবার, ডিএ মামলায় রাজ্যের হার প্রসঙ্গে দিলীপ ঘোষের (Dilip Ghosh) বক্তব্য,ভাঁড়ারে টাকা নেই, পাবে কি করে? সেজন্য সুপ্রিম কোর্টে এই নাটক হবে। কেস করতে গিয়ে যে টাকা খরচা করছেন নেতাদের বাঁচাবার জন্য। সে টাকায় গরিব মানুষদের উপকার হতো।

 

আরো পড়ুন:Dilip Ghosh:পরেশ অধিকারী জেলে না গেলে সমাজে হতাশা নেমে আসবে দাবি দিলীপের