একজন মণি রত্নম নায়িকা হওয়ার জন্য চলচ্চিত্রে যোগদানকারী হিসাবে, অদিতি রাও হায়দারি বলেছেন (Aditi Rao Hydari) যে ‘দক্ষিণ অভিনেতা’ এবং ‘আঞ্চলিক সিনেমা’-এর মতো ট্যাগগুলি ভারতীয় চলচ্চিত্র শিল্পকে একটি অন্য মাত্রাতে নিয়ে গেছে।

ভাষা নির্বিশেষে দক্ষিণের চলচ্চিত্রগুলি কীভাবে পাথ-ব্রেকিং সাফল্য উপভোগ করছে এবং হিন্দি সিনেমার আধিপত্যকে চ্যালেঞ্জ করছে সে সম্পর্কে মন্তব্য করে, অদিতি বলেছিলেন যে এই অঞ্চলের চলচ্চিত্রগুলির জনপ্রিয়তার পরিবর্তে উত্তরের চলচ্চিত্র নির্মাতাদের পুনরায় মূল্যায়ন করতে উত্সাহিত করা উচিত।

আজ, বিশ্ব সঙ্কুচিত হয়েছে এবং এটি কেবল তেলেগু, তামিল এবং হিন্দি সিনেমার ক্ষেত্রেই নয়, তিনি (Aditi Rao Hydari) বলেছিলেন, তিনি একদিন একটি স্প্যানিশ ছবিতে অভিনয় করতেও পছন্দ করবেন।

“কোথাও আমাদের সচেতনভাবে সচেতন হতে হবে যে আমরা দক্ষিণী অভিনেতা বলি? তার মানে কি? সেখানে অনেক ভাষা আছে। আজ অবধি আমরা আঞ্চলিক সিনেমা বলি, কেন? প্রতিটি অঞ্চল একটি অঞ্চল এবং সেই অঞ্চলে দুর্দান্ত সিনেমা রয়েছে, পরিচালক কারা? স্বপ্নদর্শী… আমরা ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি এবং আমরা ভারতীয় অভিনেতা,” অদিতি বলেছেন৷ অদিতি নিজে হিন্দি, তামিল, তেলেগু এবং মালায়ালাম শিল্পের ছবিতে অভিনয় করেছেন।

হায়দ্রাবাদে জন্মগ্রহণকারী এই অভিনেত্রী (Aditi Rao Hydari) বলেছেন যে তিনি বিভিন্ন ভাষার চলচ্চিত্রের মধ্যে বৈষম্য করেন না কারণ তিনি বিভিন্ন অঞ্চল, দেশ এবং ভাষার চলচ্চিত্রের নিয়মিত খাদ্যে বেড়ে উঠেছেন তিনি।

আরও পড়ুন :Chicken Paturi :মুরগির পাতুরি খেয়েছেন কখনো? রইল রেসিপি