‘কমান্ডো’-এর তারকা বিদ্যুত জামওয়াল (Vidyut Jammwal ) তার চুল তোলার স্টান্ট এবং অ্যাকশনের জন্য পরিচিত। জামওয়াল একটি ফিল্মফেয়ার পুরস্কার সহ অসংখ্য সম্মান জিতেছেন। ‘খুদা হাফিজ’-এর অভিনেতা তার অনুসারীদের বিনোদন দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় বিনোদনমূলক আপডেট পোস্ট করার জন্য পরিচিত। বিদ্যুৎ সম্প্রতি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন যাতে তাকে হিমায়িত হ্রদে ডুব উপভোগ করতে দেখা যায়। ক্লিপটি অভিনেতার ভক্ত এবং অনুগামীদের দ্বারা ভালভাবে গ্রহণ করা হয়েছিল।

অভিনেতাকে (Vidyut Jammwal ) ভিডিওর শুরুতে মোটা জামাকাপড় পরা অবস্থায় দেখানো হয়েছে, কিন্তু তিনি ধীরে ধীরে সেগুলো খুলে ফেলেন। এর কিছুক্ষণ পরেই সে হিমায়িত হ্রদে ডুব দেয়।

বিদ্যুৎ (Vidyut Jammwal ) এই ভিডিওটি একটি ক্যাপশন সহ ড্রপ করেছে, যেখানে লেখা ছিল, “ITrainLikeVidyutJammwal. যদি কেউ (আপনার নিজের মন সহ) আপনাকে বলে যে এটি কঠিন! ! চিন্তাটি NoExperience থেকে আসে..ITS Simple.. এটি করুন!! আপনার নিজের বাধাগুলি ভেঙে ফেলুন # iTrainLikeVidyutJammwal বলেছেন যে কোনো অসুস্থতা/আঘাত থেকে এটিকে আপনার বাকেট লিস্ট পুনরুদ্ধারের একটি অংশ করুন #REBORN InstantFIX।”

আরও পড়ুন : Sally Kellerman: মারা গেলেন অস্কার মনোনীত অভিনেত্রী