সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) এবং নাগা চৈতন্য সম্ভবত দক্ষিণ ভারতীয় সিনেমার অন্যতম আকর্ষণীয় এবং শক্তিশালী দম্পতি ছিলেন।

গত বছর, যদিও, এই জুটি পরস্পরকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় । নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভুর বিবাহবিচ্ছেদ তাদের সমস্ত ভক্তদের বিধ্বস্ত করে রেখেছিল। তারপর থেকে তারা বিভিন্ন কারণে সংবাদে আধিপত্য বিস্তার করেছে।

সামান্থা রুথ প্রভুর (Samantha Ruth Prabhu) পুরনো সাক্ষাৎকারটি আবার ইন্টারনেটে প্রকাশিত হয়েছে। সামান্থা রুথ প্রভু একটি টক প্রোগ্রামে বলেছিলেন যে নাগা চৈতন্য তার জন্য একেবারে নিখুঁত, একটি উদাহরণ উদ্ধৃত করে যেখানে মার্কিন যুক্তরাষ্ট্রে তার বাড়িতে যোগাযোগ করার জন্য তার কাছে পর্যাপ্ত অর্থ ছিল না এবং তিনি তাকে সহায়তা করেছিলেন।

 

বলিউডলাইফের মতে, একটি টক শো চলাকালীন, তিনি (Samantha Ruth Prabhu) বলেছিলেন, “নাগা চৈতন্য সম্পূর্ণরূপে স্বামীর উপাদান। তিনি আমাকে তখন থেকে দেখেন যখন আমার কিছু ছিল না । আমার মনে আছে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে আমার মাকে কল করার জন্য আমার কাছে টাকা ছিল না। আমি তার ফোন নিয়েছিলাম। আর বাসায় ফোন দিল।ছাই আমাকে দেখেছে এর থেকে এই পর্যন্ত,তাহলে অন্য কেউ কিভাবে হতে পারে,তাইনা?অন্য কেউ আমাকে শুধু অর্ধেকই চেনে।একজন মানুষ হিসেবেও সে আমাকে সবচেয়ে ভয়ঙ্কর ভুল করতে দেখেছে।

আরও পড়ুন :