রবিবার ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের তৃতীয় ওয়ানডে চলাকালীন অনুষ্কা শর্মা এবং তার মেয়ে ভামিকাকে তাদের স্বামী-বাবা বিরাট কোহলির (Virat – Anushka) জন্য আনন্দ করতে দেখা গেছে। যাইহোক, সেলিব্রিটি দম্পতির অজান্তেই , ম্যাচের সময় ভামিকার ছবিগুলি ক্লিক করা হয়েছিল এবং সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হয়েছিল। এখন, বিরাট কোহলি এবং আনুশকা শর্মা তাদের ইনস্টাগ্রাম স্টোরিজে এই বিষয়ে নিয়ে একটি বিবৃতি জারি করেছেন।

তাদের (Virat – Anushka) সেই বিবৃতিতে লেখা হয়েছে, “হাই বন্ধুরা! আমরা বুঝতে পারি যে আমাদের মেয়ের ছবি গতকাল স্টেডিয়ামে নেওয়া হয়েছে এবং তারপরে ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে। আমরা সবাইকে জানাতে চাই যে আমরা ক্যামেরায় যে ধরা পড়েছিলাম তা আমরা জানতাম না, ক্যামেরা আমাদের উপর ছিল বুঝিনি । আমাদের অবস্থান এবং এই বিষয়ে অনুরোধ একই আছে । আমরা আগে ব্যাখ্যা করেছি যে কারণে ভামিকার ছবি ক্লিক/প্রকাশিত না হলে আমরা সত্যিই প্রশংসা করব। ধন্যবাদ!”

২০২১ সালের ডিসেম্বরে, বিরাট এবং আনুশকা (Virat – Anushka) উভয়ের পক্ষে, অভিনেত্রী ভামিকার ছবি প্রকাশ না করার জন্য পাপারাজ্জিদের জন্য একটি বিশেষ নোট লিখেছিলেন। তাদের সন্তানের জন্য গোপনীয়তা খুঁজতে, ‘জিরো’ অভিনেত্রী তাদের মেয়ের ছবি শেয়ার না করার জন্য ফ্যান ক্লাবগুলিকে ধন্যবাদও জানিয়েছিলেন।

আরও পড়ুন :Purba Medinipur : চিকিৎসার জন্যে সরকারের কাছে কাতর আর্তনাদ রোগীর