বলিউডের হট্ সেনসেশন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সোশ্যাল মিডিয়া হোক বা সংবাদ মাধ্যম, বরাবরই তিনি চর্চায়। বিতর্ক যেন পিছু ছাড়ে না তার! তবে এবার কোনো বিতর্ক নয়, মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মধ্যরাতে সেই খবর নিজেই জানালেন তিনি।

কিছুদিন আগে পর্যন্ত তাঁদের বিচ্ছেদ নিয়ে জলঘোলা চলছিল। সোশ্যাল মিডিয়া থেকে হঠাৎ নিজের স্বামীর পদবি উড়িয়ে দেওয়াকে কেন্দ্র করে জল্পনা ছড়িয়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra)। তারপর অবশ্য নিকের প্রতি ভালবাসা ব্যক্ত করে নিন্দুকদের চুপ করিয়েছিলেন তিনি। এবার আরও বড় খবর দিলেন প্রিয়াঙ্কা। মধ্যরাতে নিজের মা হওয়ার কথা জানালেন তিনি। নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খবর শেয়ার করেছেন অভিনেত্রী।

প্রিয়াঙ্কা জানিয়েছেন, সারোগেসির মাধ্যমে তিনি এবং নিক তাঁদের প্রথম সন্তান নিয়েছেন। একই সঙ্গে, সকলকে অনুরোধ জানিয়েছেন যাতে প্রত্যেকে তাঁদের এই সময় আশীর্বাদ জানায় এবং তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে বাড়তি কৌতূহল যেন না দেখায়। সুস্থ, সুন্দর সন্তান আসুক তাঁদের, এটাই ‘নিয়াঙ্কার’ ইচ্ছা। (Priyanka Chopra)

গত বছর বিয়ের তিন বছর উদযাপন করেছেন তারকা দম্পতি। প্রথম থেকেই তাঁদের নিয়ে সমালোচনা হয়েছিল। একে তো নিক প্রিয়াঙ্কার থেকে বয়সে অনেকটাই ছোট, সেই নিয়েও কম কথা হয়নি। আবার তাঁদের বিচ্ছেদ নিয়েও ব্যাপক গুঞ্জন সৃষ্টি হয়েছিল। তবে এখন যেন সব জল্পনা, সমালোচনার জবাব এক ঝটকায় দিয়ে দিলেন তারা।