‘নেভার হ্যাভ আই এভার’ খ্যাত মৈত্রেয়ী রামকৃষ্ণান (Maitreyi Ramakrishnan) বিশ্বব্যাপী টিভি দর্শকদের উপর তার প্রভাবকে স্বীকৃতি দেওয়ার জন্য,

একটি বিশেষ কানাডিয়ান স্ক্রিন অ্যাওয়ার্ডস সম্মান পাবেন।

মিন্ডি কালিং এবং ল্যাং ফিশার দ্বারা সহ-নির্মিত এবং প্রাক্তনের শৈশবের উপর ভিত্তি করে রামকৃষ্ণান (Maitreyi Ramakrishnan) আসছে-যুগের নেটফ্লিক্স সিরিজ ‘নেভার হ্যাভ আই এভার’-এ অভিনয় করেছেন।

দ্য হলিউড রিপোর্টার অনুসারে, একটি ওপেন কাস্টিং কলের পরে প্রধান ভূমিকায় অবতীর্ণ হন যা দেবী চরিত্রে অভিনয় করার জন্য ১৫০০০ জন সাড়া পেয়েছিল।

চরিত্র ছিল দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় বেড়ে ওঠা একজন আধুনিক, প্রথম প্রজন্মের ভারতীয় আমেরিকান কিশোরী মেয়ে যে সব সময় তার বাবার আকস্মিক মৃত্যু মোকাবেলা করে ।

রামকৃষ্ণানও (Maitreyi Ramakrishnan) শীঘ্রই পিক্সারের ‘টার্নিং রেড’-এ উপস্থিত হতে চলেছেন, প্রিয়ার ভূমিকায় কণ্ঠ দিয়েছেন, এবং বর্তমানে ‘নেভার হ্যাভ আই এভার’-এর তৃতীয় সিজনের শুটিং করছেন৷

CSA, যা কানাডিয়ান ফিল্ম, টিভি এবং ডিজিটাল বিষয়বস্তুতে সেরাকে স্বীকৃতি দেয়, কানাডার প্রবীণ হকি নাইটকেও আজীবন সম্মাননা প্রদান করবে।

কোল ১৯৫৪ সালে তার সম্প্রচার জীবন শুরু করেন এবং অবশেষে ‘হকি নাইট ইন কানাডা’-তে টরন্টো ম্যাপেল লিফস এবং মন্ট্রিল কানাডিয়ানদের কণ্ঠে পরিণত হন।

ট্রিবিউট অ্যাওয়ার্ড দেওয়া হবে ৯ স্টোরি মিডিয়ার প্রেসিডেন্ট ও সিইও ভিন্স কমিসো এবং দ্য হ্যারল্ড গ্রিনবার্গ ফান্ডের প্রাক্তন প্রেসিডেন্ট এবং একজন প্রবীণ চলচ্চিত্র উৎসব প্রযোজক জন গালওয়েকে।

আরও পড়ুন :Mamata Banerjee: সমাজবাদী পার্টি প্রচারে চায় মমতাকে