মঙ্গলবার ৪ জানুয়ারী, কার্তিক আরিয়ানের (Kartik Aryan ) ডাই-হার্ড মহিলা ভক্তদের মুম্বাইতে তার বিল্ডিংয়ের বাইরে তার নাম চিৎকার করতে দেখা গেছে।

এই পরিস্থিতিতে কার্তিক যা করেছেন তা অন্য কোনো তারকাই করতেন না বললে ভুল হবে না। কার্তিক তার বাড়ি থেকে নেমে মেয়েদের সাথে দেখা করে।

এমনকি তিনি পাপারাজ্জিদের তার ভক্তদের সাথে তার ছবি তুলতে দেন।

এই হৃদয়গ্রাহী প্রতিক্রিয়ার মাধ্যমে ‘ধামাকা’ ছবির তারকা তার লাখো ভক্তের মন জয় করেছেন।

সেলিব্রিটি ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি ভিডিওটি শেয়ার করেছেন এবং লিখেছেন,

“কার্তিক আরিয়ান (Kartik Aryan ) তার মেয়ে ভক্তদের ইচ্ছা পূরণ করেছে যারা সকাল থেকে তার বাসভবনের নিচে অভিনেতার এক ঝলক দেখার জন্য অপেক্ষা করছিল।”

লোকেরা তার আসল প্রতিক্রিয়া পছন্দ করেছিল কারণ তারা ভিডিওর নীচে মন্তব্য বিভাগে অভিনেতার প্রশংসা করেছিল।

একজন ব্যবহারকারী লিখেছেন, “একজন সত্যিকারের অভিনেতা। কত সুন্দর” । অন্য একজন লিখেছেন, “এটি একটি দুর্দান্ত ব্যবহার , কার্তিক খুব বিনয়ী”।

আগের দিন, ভাইরাল ভায়ানি নিজেই নিজের বাড়ির বাইরে তার নাম চিৎকার করে দুটি মেয়ের ভিডিও শেয়ার করেছিলেন।

তিনি ভিডিওটির ক্যাপশন দিয়েছিলেন “অভিনেতার এক ঝলক দেখার জন্য তার বিল্ডিংয়ের নীচে কার্তিকের এর নামে দু’জন ভক্ত মেয়ে ক্রমাগত চিৎকার করে!”

এমনকি অভিনেতার সাথে দেখা করার জন্য তাদের হতাশার জন্য দুই মেয়েকে ট্রোলড করা হয়েছিল।

সম্প্রতি, অভিনেতা (Kartik Aryan ) যখন পুনের সিম্বিওসিস কলেজ পরিদর্শন করছিলেন, তখন একটি ভিডিও ভাইরাল হয়েছিল যাতে তাকে একজন ভক্তের বন্ধুকে হাস্যকর প্র্যাঙ্ক কল করতে দেখা যায়।

তাকে ফোনে বলতে দেখা গেছে, “কার্তিক আরিয়ান কাহান হ্যায়? ইয়াশ বোল রাহা হুন!”। কলে থাকা মেয়েটি প্রথমে অবাক হয়ে গিয়েছিল কিন্তু যখন সে কার্তিকের কণ্ঠ চিনতে পেরেছিল,

তখন অভিনেতা প্র্যাঙ্ক চালিয়ে যান এবং যোগ করেন, “কার্তিক আরিয়ান হেলিপ্যাড পে হ্যায় (কার্তিক আরিয়ান হেলিপ্যাড পয়েন্টে আছে)”।

ভিডিও শেষ হওয়ার সাথে সাথে কার্তিক তার ফ্যানের কাছে ফোনটি ফেরত দেন।

আরও পড়ুন :TMCP: নদীয়ার কলেজে করোনাবিধি শিকেয় তুলল TMCP