সিদ্ধার্থের মর্মান্তিক মৃত্যু শেহনাজকে (Shehnaaz Gill) হতাশায় ফেলে দেয় এবং তাকে সিদ্ধার্থের অন্ত্যেষ্টিক্রিয়ার সময় বিধ্বস্ত দেখা গিয়েছিল। সিদ্ধার্থ শুক্লা ২ সেপ্টেম্বর ২০২১ -এ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। ১২ ডিসেম্বর তার ৪১ তম জন্মদিন ।এই অভিনেতা রিয়ালিটি টিভি শো ‘বিগ বস ১৩ ‘-এ থাকার সময় পাঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী শেহনাজ গিলের প্রেমে পড়েছিলেন। সিদ্ধার্থ শোটি জিতেছিলেন এবং শেহনাজ দ্বিতীয় রানার আপ হিসাবে শেষ করেছিলেন ।

সিদ্ধার্থের জন্মবার্ষিকীর আগে, শেহনাজ গিল (Shehnaaz Gill) মঙ্গলবার রাতে অমৃতসরের একটি অনাথ আশ্রম পরিদর্শন করতে যান। অভিনেতার মৃত্যুর পরে তার প্রথম জনসাধারণের উপস্থিতি ছিল এটি । এখন ভাইরাল হওয়া ভিডিও এবং ছবিতে তাকে বাচ্চাদের সাথে কথোপকথন করতে দেখা যায়। তিনি আনন্দের সাথে বাচ্চাদের সাথে ছবি তোলার জন্য পোজ দিচ্ছেন।
ভক্তরা তাকে ‘বিশ্বের শক্তিশালী মহিলা’ বলে ভিডিও এবং ছবিগুলিতে প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন ভক্ত মন্তব্য করেছেন “আমি আপনার মধ্যে সিদ্ধার্থ শুকলাকে অনুভব করতে পারি। তার পরিপক্কতা আপনার মধ্যে স্পষ্টভাবে দেখা যায়। ”

শেহনাজ গিলকে (Shehnaaz Gill) শেষ দেখা গিয়েছিল ‘হনসলা রাখ’ ছবিতে দিলজিৎ দোসাঞ্জ এবং সোনম বাজওয়ার সাথে যেটি এই বছরের অক্টোবরে মুক্তি পেয়েছে। ছবির প্রচারমূলক ইভেন্টগুলির একটি চলাকালীন, শেহনাজ সিদ্ধার্থকে স্মরণ করে কান্নায় ভেঙে পড়েছিলেন যখন দিলজিৎ তাকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেছিলেন।

আরও পড়ুন :Mumbai: মুম্বাইতে গিয়ে একের পর এক বৈঠক মমতার