টেলিভিশন অভিনেত্রী এবং গায়ক শেহনাজ গিলের বাবা সন্তোখ সিং সুখ, যিনি সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন, অমৃতসরে দুই সশস্ত্র ব্যক্তি গুলিবিদ্ধ (Gun-Shot) হয়েছেন। ঘটনাটি ২০২২ সালের রাজ্য বিধানসভা নির্বাচনের আগে ঘটেছিল।

শনিবার, আনুমানিক ৮:৩০ টার দিকে, অমৃতসর জেলার একটি অনুষ্ঠান থেকে ফিরে আসার সময় সন্তোখ সিং সুখকে গুলি চালায় (Gun-Shot)একটি বাইকে থাকা দুই ব্যক্তি। অমরুজালার মতে, তিনি জান্দিয়ালা গুরুর কাছে একটি ধাবায় থামেন। তিনি পুলিশকে জানিয়েছেন যে তিনি ওয়াশরুমে যেতে চেয়েছিলেন বলে তিনি গাড়িটি থামিয়েছিলেন। সেখানে একটি বাইকে থাকা দুই ব্যক্তি তার গাড়ির কাছে থামে এবং তাকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে।

তার মতে, তার গাড়িতে চারটি গুলি (Gun-Shot) লাগে। সন্তোখের বন্দুকধারীরা তাকে বাঁচাতে এলে তারা পালিয়ে যায়। এরপরই তিনি স্থানীয় পুলিশকে খবর দেন। জান্দিয়ালা গুরু থানার স্টেশন হাউস অফিসার হরপ্রীত সিং বলেছেন, “পুলিশ ঘটনাস্থল থেকে চারটি খালি খোসা উদ্ধার করেছে।”

“প্রাথমিক তদন্তের পরে, বিষয়টি সন্দেহজনক বলে প্রমাণিত হয়েছে এবং তাই আরও তদন্ত চলছে,” তিনি বলেছিলেন।
তিনি আরও প্রকাশ করেছেন যে সন্তোখের বিরুদ্ধে বেশ কয়েকটি ফৌজদারি মামলা রয়েছে যার কারণে তার নিরাপত্তা প্রত্যাহার করা হয়েছিল। পুলিশ বিভিন্ন আঙ্গিকে বিবেচনা করবে, এর পরেই উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন :Birthday : ভাগ্নির সাথে কেক কাটলেন সালমান খান