‘ধড়ক’ ছবির অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) একটি ভিডিও ছেড়েছেন সোশ্যাল মিডিয়ায় যাতে তাকে রেগে যেতে দেখা যায়।

অভিনেত্রীর ভঙ্গিমা দেখেই বোঝা যাচ্ছিলো যে তিনি বেজায় চোটে !

কিন্তু কেন হঠাৎ করে রেগে গেলেন তিনি ?

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী এবং চলচ্চিত্র নির্মাতা-প্রযোজক বনি কাপুরের কন্যা, জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) শনিবার একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাকে তার বন্ধুকে বলতে শোনা যায় ‘তুমি আমাকে বলতে পারো না আমাকে কি করতে হবে ‘ ।

ভিডিওর শুরুতে দেখা যায় জাহ্নবী ভুল করে একটি ডাস্টবিনে লাথি মেরেছিলেন।

তার পরে, তার বন্ধু তাঁকে বলে , “এটা কী আচরণ, ভুল করেও তুমি এতে লাথি মারতে পারো না।” যার উত্তরে জাহ্নবী বলেন, “যদি এটা তোমাকে এতো বিরক্ত করে, তাহলে তুমিই এটি তুলে নাও ।”

এর পরে, তার বন্ধু উত্তর দেয়, “না, আপনিই এটি তুলবেন।”
তখন জাহ্নবী উত্তর দিয়েছেন রেগে , “তুমি আমাকে বলতে পারো না আমাকে কি করতে হবে।”

তার বন্ধু জোর দিয়ে বলে , “আমি তোমাকে বলতেই পারি কি করতে হবে।”

এই কথা শোনার পর জাহ্নবী রেগে যান এবং বলেন, “না তুমি বলবে না কি করতে হবে ।” তার বন্ধু উত্তরে বলে , “নাহলে কি? তুমি কি আমাকে মারবে?” যাকে জাহ্নবী বলেন, “কি চাও তুমি ? কি চাইছ কি আসলে ? তুমি কি এর জন্য মারা যাচ্ছ? আমাকে বিরক্ত করবে না , বুঝতে পেরেছ?”

ভিডিওটি শেয়ার করে জাহ্নবী(Janhvi Kapoor) লিখেছেন, “আপনারা কি মনে করেন আমার সাহায্য দরকার?” ক্যাপশনে প্রতিক্রিয়া জানিয়ে, সেলিব্রিটি এবং ভক্তরা পোস্টটিতে মন্তব্য করতে শুরু করেছেন। অর্জুন কাপুর লিখেছেন, “হ্যাঁ” । শানায়া কাপুর উল্লেখ করেছেন, “আমি আপনার জন্য প্রার্থনা করছি।”

আরও পড়ুন :Esha Gupta : সবসময় নির্ভীকভাবে থাকেন এশা গুপ্তা